whatsapp channel

নেপোটিজম বিতর্ক নিয়ে এবার মুখ খুললেন ইন্ডাস্ট্রির আউটসাইডার অভিনেতা জন আব্রাহাম

নেপোটিজম বিতর্কের বিপরীত দিকে বলিউডে এমন কিছু তারকা রয়েছেন যারা কোনো গড ফাদারের হাত ধরে নয়, ইন্ডাস্ট্রিতে এসেছেন একেবারে নিজের প্রচেষ্টায়। এমনই একজন হলেন জন আব্রাহাম। সম্প্রতি একটি সাক্ষাৎকারে বলিউডের…

Avatar

HoopHaap Digital Media

নেপোটিজম বিতর্কের বিপরীত দিকে বলিউডে এমন কিছু তারকা রয়েছেন যারা কোনো গড ফাদারের হাত ধরে নয়, ইন্ডাস্ট্রিতে এসেছেন একেবারে নিজের প্রচেষ্টায়। এমনই একজন হলেন জন আব্রাহাম।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে বলিউডের বর্তমান নেপোটিজম ইস্যু নিয়ে নিজের বক্তব্য রাখলেন জন। জন বলেন– সবারই একটা ব্যক্তিগত সফর থাকে। নিজের একটা চ্যালেঞ্জ থাকে। আর ইন্ডাস্ট্রিতে কেবল দুটো বিকল্প রয়েছে– হয় কাজ করো, না তো বসে বসে বিষ গুলতে থাকো।

জন আরো বলেন,’আমি যখন মডেলিংয়ে কেরিয়ার শুরু করি, তখন আমি একজন বহিরাগতই ছিলাম।’ পাশাপাশি যে সব নতুন লোকজন ইন্ডাস্ট্রিতে আসছেন অথবা যে সব অল্প বয়স্করা আসার পরিকল্পনা করছেন তাঁদের উদ্দেশ্যে জনের টিপস– নিজের জন্য বিকল্প খুঁজুন। যদি কোনো কাজ না মেলে তো নিজের জন্য কাজ তৈরি করে নিন।

উল্লেখ্য, বলিউডে প্রায় ২০ বছরের কেরিয়ারে জন আব্রাহাম অসংখ্য হিট ছবিতে অভিনয় করেছেন। বলিউডের অন্যতম একশন হিরো হিসেবে এখনো জনপ্রিয় এই অভিনেতা। নেপটিজমের পক্ষে বা বিপক্ষের মতের সঙ্গে মত না মিলিয়ে জনের মৌলিক চিন্তার এই যুক্তিনিষ্ঠ মতামত নজর কেড়েছে সাধারণ মানুষের।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media