Bengali SerialHoop Plus

মুখে কেক নিয়ে খাওয়ালেন পরস্পরকে, বিয়ের তৃতীয় জন্মদিনে উষ্ণ উদযাপন ওম-মিমির

টলিপাড়ার মিষ্টি জুটি ওম সাহানি (Om Sahani) এবং মিমি দত্ত (Mimi Dutta)। দুজনেই ইন্ডাস্ট্রির বহুদিনের সদস্য। মিমি ছোটপর্দার জনপ্রিয় মুখ হলেও ওম কাজ করেছেন বড়পর্দা ছোটপর্দা দু দিকেই। এহেন দুই নায়ক নায়িকার মধ্যে প্রেম এবং অতঃপর স্বপ্নের মতো বিয়ে। দুজনের বিবাহিত জীবন যে বেশ সুখে কাটছে তার প্রমাণ তাঁদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের ছবিগুলি। সম্প্রতি বিবাহবার্ষিকী পালন করলেন ওম মিমি। শেয়ার করলেন ঘনিষ্ঠ মুহূর্তের ছবি।

দেখতে দেখতে তিন বছর কাটিয়ে ফেললেন ওম মিমি। সদ্যই তৃতীয় বিবাহ বার্ষিকী পালন করেছেন তাঁরা। একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন অভিনেতা। সেখানে টুকটুকে লাল শাড়ি আর স্লিভলেস ব্লাউজে হট অবতারে ধরা দিলেন মিমি। ওমকে পাওয়া গেল কালো কার্ডিগানে। মুখে কেক নিয়ে একে অপরকে খাইয়ে দিতে দেখা গেল তাঁদের। ক্যাপশনে ওম হিন্দিতে লিখেছেন, ‘বিয়ের বর্ষপূর্তির শুভেচ্ছা মিসেস সাহানি’।

মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে ছবিটি। ওম মিমির প্রেম দেখে আপ্লুত অনুরাগীরা। একজন লিখেছেন, ‘সুন্দর জুটি, দুষ্টু মিষ্টি প্রেম’। আরেকজন লিখেছেন, ‘শুভ বিবাহ বার্ষিকী আমার প্রিয় জুটি’। বিয়ের বর্ষপূর্তির প্রচুর শুভেচ্ছা পেয়েছেন দুজনে। দীর্ঘদিনের প্রেম ওম মিমির। ২০২১ সালেই প্রথমে আইনি বিয়ে করেছিলেন তাঁরা। তারপর বাঙালি রীতি মেনে ধুমধাম করে বৈদিক মতে সামাজিক অনুষ্ঠান করে বিয়ে করেন তাঁরা। মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিক বিয়ে দিয়েছিলেন ওম মিমির।

প্রসঙ্গত, বর্তমানে আবারো ছোটপর্দায় ফিরেছেন ওম সাহানি। জন্মসূত্রে অবাঙালি হলেও পুরোদস্তুর বাঙালিই হয়ে উঠেছেন তিনি। এই মুহূর্তে স্টার জলসার ‘লাভ বিয়ে আজকাল’ সিরিয়ালে অভিনয় করছেন ওম। তাঁর বিপরীতে দেখা যাচ্ছে অভিনেত্রী তৃণা সাহাকে। সম্প্রতি মিমিকে প্রশ্ন করা হয়েছিল, সিরিয়ালে তৃণার সঙ্গে ওমের ঘনিষ্ঠ দৃশ্য দেখে কি কখনো তাঁর মনে হিংসা হয়েছে? উত্তরে অভিনেত্রীর স্পষ্ট কথা, ওটা তো অভিনয়, সত্যি নয়। তাহলে হিংসা কেন হবে? তাঁকে ছাড়া ওম অন্য কারোর দিকে তাকান না। সঙ্গে মিমি এও বলেন, তাঁরা দুজনেই অভিনয় জগতের মানুষ। স্ত্রী হিসেবে তাঁকে বুঝতে হবে যে এখানে নিরাপত্তাহীনতায় ভোগার কোনো ব্যাপার নেই।

 

View this post on Instagram

 

A post shared by Om Sahani (@om_sahani15)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই