whatsapp channel

Manushi Chillar: ট্রান্সপারেন্ট পোশাকে লাস্যময়ী প্রাক্তন বিশ্বসুন্দরী মানুষী, হট লুকে মশগুল নেটিজেনরা

মানুষী চিল্লার (Manushi Chillar) বরাবর তাঁর স্টাইলের মাধ্যমে নজর কেড়েছেন। তবে শুধুমাত্র স্টাইল নয়। তিনি বিউটি উইথ ব্রেন। এই কারণে মানুষী জিততে পেরেছিলেন মিস ওয়ার্ল্ডের শিরোপা। সম্প্রতি তাঁর বেশ কয়েকটি…

Avatar

Advertisements
Advertisements

মানুষী চিল্লার (Manushi Chillar) বরাবর তাঁর স্টাইলের মাধ্যমে নজর কেড়েছেন। তবে শুধুমাত্র স্টাইল নয়। তিনি বিউটি উইথ ব্রেন। এই কারণে মানুষী জিততে পেরেছিলেন মিস ওয়ার্ল্ডের শিরোপা। সম্প্রতি তাঁর বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisements

মানুষী নিজেই এই ছবিগুলি শেয়ার করেছেন। মানুষীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে নেট দিয়ে তৈরি ট্রান্সপারেন্ট ড্রেস। ড্রেসটি অফ শোল্ডার। এটি একটি শর্ট ড্রেস। ড্রেস জুড়ে রয়েছে সাদা সুতোর এমব্রয়ডারি। ড্রেসটি অত্যন্ত স্বচ্ছ হওয়ার কারণে এটির মাধ্যমে দৃশ্যমান হয়েছে মানুষীর অন্তর্বাস। ডিপ নেক ড্রেসের মাধ্যমে উন্মুক্ত হয়েছে মানুষীর ক্লিভেজ। এই পোশাকের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন মানুষী। ঠোঁটে রয়েছে হালকা বাদামি রঙের লিপস্টিক। চুল খোলা রয়েছে। চুলে ওয়েট লুক দেওয়া হয়েছে। হাতে রয়েছে সোনালি রঙের ব্রেসলেট। সবুজ জলের সুইমিং পুলের পাশে বসে ছবি তুলেছেন মানুষী। কখনও বা তাঁকে দেখা গিয়েছে সুইমিং পুলের সবুজ জলে দাঁড়িয়ে ছবি তুলতে। কখনও বা সবুজ পাতার আড়াল থেকে ছবি তুলেছেন মানুষী।

Advertisements

ছবিগুলি শেয়ার করে মারমেড-এর ইমোজি দিয়েছেন মানুষী। এই ছবিগুলি ‘দ্য লীলা’-র রিসর্টে তোলা হয়েছে। প্রকৃতপক্ষে এটি তাদের ব্র্যান্ড এনডোর্সমেন্ট। মানুষীর ছবিগুলি নেটিজেনদের পছন্দ হয়েছে।

Advertisements

ইদানিং মানুষীকে দেখা যাচ্ছে, বিভিন্ন স্থানে ছুটি কাটাতে যেতে। সম্প্রতি ‘সম্রাট পৃথ্বীরাজ’ ফিল্মের মাধ্যমে বলিউডে ডেবিউ করেছেন মানুষী। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন অক্ষয়কুমার (Akshay Kumar)। তবে ফিল্মটি বক্স অফিসে ফ্লপ হয়েছে।

Advertisements

whatsapp logo
Advertisements