whatsapp channel
Hoop PlusTollywood

Mimi Chakraborty: হিন্দি ওয়েব সিরিজের প্রস্তাব পেলেন মিমি

ইতিমধ্যেই বলিউডে হিন্দি ফিল্মের দুনিয়ায় পা রেখেছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। শিবপ্রসাদ (Shibaprashad Mukherjee)- নন্দিতা (Nandita Roy) পরিচালিত ফিল্ম ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’-র শুটিং শেষ করেছেন তিনি। এই ফিল্মটি বাংলা ফিল্ম ‘পোস্ত’-র রিমেক। কিন্তু এবার হিন্দি ওয়েব সিরিজেও ডেবিউ করতে চলেছেন মিমি।

বাঙালি পরিচালক সৌমিক সেন (Soumik Sen) তৈরি করছেন এই ওয়েব সিরিজটি। শোনা যাচ্ছে, এটি একটি বিগ বাজেট ওয়েব সিরিজ। তবে এখনও ওয়েব সিরিজটির নাম অথবা তা কোন ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং হবে তা এখনও জানা যায়নি। ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, বাংলাদেশের মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে নির্মিত হতে চলেছে এই ওয়েব সিরিজ। এর আগে বাংলা ফিল্ম ‘মহালয়া’ পরিচালনা করেছিলেন সৌমিক। এই ফিল্মের প্রযোজক ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। জানা গিয়েছে, সৌমিক নির্মিত ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় দেখা যেতে চলেছে মিমিকে। হয়তো বা ওয়েব সিরিজটি নারীকেন্দ্রিক হতে পারে।

কারণ এর আগে সৌমিক নারীকেন্দ্রিক কাহিনী নিয়ে তৈরি করেছিলেন ‘গুলাব গ্যাং’। এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene) ও জুহি চাওলা (Juhi Chawla)। অপরদিকে মিমি বর্তমানে ভালো চিত্রনাট্য ছাড়া কাজ করছেন না। কারণ 2022 সালে তাঁর কেরিয়ারগ্রাফ সঠিক পথে এগোয়নি। মিমি অভিনীত ফিল্ম ‘মিনি’ চলতি বছর মুক্তি পেলেও তা ছিল ফ্লপ।

তবে মিমির হাতে রয়েছে একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট। এছাড়াও তিনি অভিনয় করছেন প্রেমেন্দুবিকাশ চাকী (Premendu Bikas chaki) নির্মিত ফিল্ম ‘পলাশের বিয়ে’-তে।

whatsapp logo