Advertisements

ছাত্রী থেকে সোজা অভিনেত্রী, দেবের নায়িকা হওয়ার অজানা কাহিনি শেয়ার করলেন সৃজা

Nirajana Nag

Nirajana Nag

Follow

বাংলা সিনে ইন্ডাস্ট্রিকে নয়া দিশা দেখাচ্ছেন দেব (Dev)। মূলধারার ছবি থেকে সরে এসে একের পর এক হিট দিচ্ছেন তিনি। চলতি বছর পুজোতেই মুক্তি পেতে চলেছে দেবের বহু প্রতীক্ষিত ছবি ‘বাঘা যতীন’ (Bagha Jatin)। স্বাধীনতা সংগ্রামী যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের জীবন অবলম্বনে তৈরি হয়েছে এই ছবি, যেখানে বাঘা যতীনের ভূমিকায় রয়েছেন স্বয়ং দেব। একাধিক লুকে ইতিমধ্যেই দর্শক মহলে উত্তেজনা ফেলে দিয়েছেন তিনি। যতীন রূপী দেবের পাশে একই রকম নজর কেড়েছেন নবাগতা অভিনেত্রী সৃজা দত্ত (Sreeja Dutta)।

এই ছবির হাত ধরেই অভিনয় জগতে পদার্পণ করলেন সৃজা। বাঘা যতীনের স্ত্রী ইন্দুবালার ভূমিকায় দেখা মিলবে তাঁর। ইঞ্জিনিয়ারিং এর ছাত্রী থেকে এক লাফে দেবের নায়িকা, স্বপ্নপূরণের সফরটা কেমন ছিল? সম্প্রতি এক সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে ইন্দুবালা হয়ে ওঠার কাহিনি ভাগ করে নিলেন সৃজা। ছবির ট্রেলারে ইন্দুবালা রূপে মুগ্ধ করার পর দেবের পাশে স্বমহিমাতেও নজর কাড়লেন সৃজা।

সৃজা দত্ত

ইঞ্জিনিয়ারিং এর ছাত্রী তিনি। সোশ্যাল মিডিয়ায় ‘বাঘা যতীন’ এর জন্য নায়িকার কাস্টিং কলের ঘোষণা দেখেই অডিশনের জন্য আবেদন করেছিলেন সৃজা। অভিনয় তাঁর বরাবরই ভাল লাগত। কিন্তু অডিশনে সুযোগ পেয়ে যাবেন এটা ভাবতে পারেননি। সৃজা বলেন, এটা তাঁর কাছে স্বপ্নপূরণের মতো। এমনকি যখন শুটিং হচ্ছিল তখনো নাকি তাঁর বিশ্বাস হচ্ছিল না যে তিনি সত্যিই কাজ করছেন দেবের সঙ্গে। বছরের শুরুটাই যেন স্বপ্নের মতো সুন্দর হয়েছে বলে মন্তব্য করেন সৃজা।

টলিউডে লম্বা সময় ধরে রয়েছেন দেব। তিনি সুপারস্টার। সেখানে সৃজা সবে শুরু করলেন অভিনয়। কেমন অভিজ্ঞতা হল? উত্তরে সৃজা জানান, তিনি অনেক ভুল ত্রুটি করেছেন। কিন্তু দেবকে কখনো রেগে যেতে দেখেননি। বরং সবসময়ই কিছু না কিছু তাঁকে শিখিয়েছেন অভিনেতা। সৃজা আরো জানান, তাঁর পরিবারে গানবাজনার চর্চা রয়েছে। তিনি নিজে মাত্র আড়াই বছর বয়স থেকে নাচ শিখেছেন। কিন্তু ফিল্ম ইন্ডাস্ট্রিতে গডফাদার তো দূর, কারোর সঙ্গে কোনো চেনা পরিচয়ই ছিল না। শুধুমাত্র অডিশন দিয়ে নিজের প্রতিভার জোরে আজ দেবের নায়িকা হয়ে উঠেছেন সৃজা।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow