Bengali SerialHoop Plus

Rubel Das: ফ্রিজের ভিতর জুতো রাখা! গোড়াতেই সমালোচনার মুখে ‘নিম ফুলের মধু’

শুরু হয়ে গিয়েছে পল্লবী শর্মা (Pallavi Sharma) ও রুবেল দাস (Rubel Das) অভিনীত নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’-র । কিন্তু গোড়ার দিকেই ধাক্কা খেল এই ধারাবাহিকটি। সাম্প্রতিক পর্বে দেখানো হয়েছে রুবেল ফ্রিজ থেকে জুতো বার করছেন। এই পর্ব সম্প্রচারের পরই নেটদুনিয়ায় উঠেছে হাসির রোল। আপাতত পর্বটির বিশেষ ওই অংশের ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়।

পর্বের শুরুতে দেখা যাচ্ছে, রুবেল অভিনীত চরিত্রটি তার বোনকে বলে ফুটবলের কিট মনে করে নিয়ে আসতে। এরপর দেরি হয়ে যাচ্ছে বলে সে তাড়াতাড়ি জুতো বার করতে যায়। সেই সময় দর্শকদের চোখে পড়ে একটি ফ্রিজের মধ্য থেকে জুতো বার করছে নায়ক। অর্থাৎ ফ্রিজকেই জুতোর তাক হিসাবে চালিয়ে দিয়েছেন নির্মাতারা। তাঁরা হয়তো ভেবেছিলেন, এত বড় ভুল দর্শকদের চোখে পড়বে না। কিন্তু দর্শকরা বরাবর তাঁদের থেকে এককাঠি উপরে। নাহলে কি বছরের পর বছর ধরে গল্পের গরু গাছে উঠলেও তাঁরা সহ্য করতে পারেন? ফলে তাঁদের চোখ এড়ায়নি এই ভুল।

ভিডিও ভাইরাল হতেই দর্শকদের অনেকে লিখেছেন, ফ্রিজটা হয়তো খারাপ হয়ে গিয়েছে। তাই সেটা এখন পরিবারের সদস্যরা জুতোর তাক হিসাবে ব্যবহার করছে। অনেকে লিখেছেন, এই পরিবারটি হয়তো বেশি বড়লোক তাই জুতো রাখে ফ্রিজের ভিতর। মানে সব মিলিয়ে এটাই দাঁড়াচ্ছে এই পরিবারের সদস্যরা অনেকটা ক্ষ্যান্তবুড়ির দিদিশাশুড়ির মতো। তাঁরাও তো শাড়ি উনুনে বিছিয়ে রাখতেন, হাঁড়ি থাকত আলনায়।

এই পরিবারে বিয়ের স্বপ্ন দেখে পর্ণা ওরফে পল্লবী শর্মা অভিনীত চরিত্র। কারণ পরিবারটি একান্নবর্তী। তার ধারণা একান্নবর্তী পরিবারে নাকি সকলে খুব খুশি থাকে। কিন্তু পর্ণা কি জানে, বিয়ের পর তার হিলতোলা শৌখিন জুতো থাকতে চলেছে ফ্রিজের তাকে?

whatsapp logo