whatsapp channel

উদ্ভট মেকআপ! মহালয়ায় সপ্তসতী রূপে নেটদুনিয়ায় চরম ট্রোলের শিকার বাংলা ধারাবাহিকের অভিনেত্রীরা

আগামীকাল মহালয়া। ইতিমধ্যেই বাংলা চ্যানেলগুলো প্রস্তুতি নিয়েছে এবারের সেরা মহালয়া পরিবেশন করার। স্টার জলসায় মিমি চক্রবর্তীর মা দুর্গার লুক নিয়ে ইতিমধ্যেই আলোচনা চলছে সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি জি বাংলাও এগিয়ে চমক…

Avatar

HoopHaap Digital Media

আগামীকাল মহালয়া। ইতিমধ্যেই বাংলা চ্যানেলগুলো প্রস্তুতি নিয়েছে এবারের সেরা মহালয়া পরিবেশন করার। স্টার জলসায় মিমি চক্রবর্তীর মা দুর্গার লুক নিয়ে ইতিমধ্যেই আলোচনা চলছে সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি জি বাংলাও এগিয়ে চমক দিতে। জি বাংলার এবারের বিশেষ আকর্ষণ দুর্গা সপ্তসতী। সপ্ত সতীর লুকে রয়েছেন ছোটপর্দারই সাত জনপ্রিয় অভিনেত্রী।

ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে সতীদের লুক। এই লুক নিয়ে একদিকে যেমন প্রশংসা পাচ্ছেন অভিনেত্রীরা, অন্যদিকে মেক আপ নিয়ে সমালোচনা এবং ট্রোল্ডের শিকারও হতে হয়েছে তাঁদের। বিশেষ করে ট্রোল্ড হচ্ছেন শাকম্ভরী দেবীর ভূমিকায় অভিনেত্রী সম্প্রীতি পোদ্দার, দেবী শতাক্ষীর ভূমিকায় উষসী রায় এবং দেবী রক্ত দন্তিকার ভূমিকায় তিয়াশা রায়।

জি বাংলার অফিসিয়াল ফেসবুক পেজে এই তিনজনের মেক আপ লুক নিয়ে তীব্র ব্যঙ্গাত্মক কমেন্ট করছেন নেটিজেনরা। এক কথায় বলা যেতে পারে সপ্তসতীর লুক নিয়ে আরো গবেষণা করে কাজে হাত দেওয়া উচিত ছিল নির্মাতাদের এমনটাই অভিমত নেটিজেনদের।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media