whatsapp channel
Hoop PlusTollywood

Ditipriya Roy: ফিল্ম ফেস্টিভ‍্যালে দিতিপ্রিয়ার লুকে রানী রাসমণির ছোঁয়া, নস্টালজিক হলেন অনুরাগীরা

শুরু হয়ে গেছে ‘কলকাতা ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ‍্যাল’। করোনা অতিমারীর কারণে গত দুই বছর ধরে ফিল্ম ফেস্টিভ‍্যালে বাধা পড়েছে। কিন্তু এবার পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-র হাত ধরে হল ফিল্ম ফেস্টিভ‍্যালের শুভ উদ্বোধন। ফিল্ম ফেস্টিভ‍্যালে অভিনেতা-অভিনেত্রীদের তারকাখচিত সাজ নজর কাড়লেও নস্টালজিক করে দিয়েছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)।

এদিন দিতিপ্রিয়ার সাজে ছিল তাঁর অভিনীত চরিত্র ‘রানী রাসমণি’-র ছোঁয়া। দিতিপ্রিয়ার পরনে ছিল লাল পাড় অফ হোয়াইট সোনালী কারুকার্য করা শাড়ি। শাড়িটি ছিল আটপৌরে করে পরা। কোমরে ছিল সোনালী রঙের কোমরবন্ধনী। গলায় ও কানে সোনালি রঙের টেম্পল জুয়েলারি পরেছিলেন দিতিপ্রিয়া। তার সাথেই হাতে ছিল সোনালী রঙের কারুকার্য করা বালা। এলোচুলে জুঁইফুলের মালা লাগিয়ে গরমকালের সাজ সম্পূর্ণ করেছেন দিতিপ্রিয়া। কপালে রয়েছে ছোট লাল টিপ। অবিকল রানী রাসমণি না সেজে দিতিপ্রিয়া বজায় রেখেছেন নিজের পরিচিতি। দিতিপ্রিয়ার এই শাড়িটি ডিজাইন করেছেন সন্দীপ জয়সওয়াল (Sandeep Jaiswal)। নজরুল মঞ্চ থেকে ছবিগুলি শেয়ার করেছেন দিতিপ্রিয়া। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে দিতিপ্রিয়া লিখেছেন, সাতাশ তম কলকাতা ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ‍্যালের লুক।

‘বব বিশ্বাস’-এ ছোট চরিত্রে অভিনয় করলেও পরবর্তীকালে দিতিপ্রিয়াকে দেখা যেতে চলেছে বৃন্দা মিত্র (Brinda Mitra) পরিচালিত ফিল্ম ‘স্টোরিজ অন দ্য নেক্সট পেজ’ ফিল্মে। এটি একটি হিন্দি অ্যান্থোলজি ফিল্ম। বাস্তব জীবনের অনুপ্রেরণায় তিনটি ছোট গল্পকে এক সুতোয় গেঁথে তৈরি হতে চলেছে এই ফিল্মের কাহিনী। ফিল্মের একটি গল্পে অভিনয় করছেন দিতিপ্রিয়া। এই ফিল্মে দিতিপ্রিয়ার ভাইয়ের ভূমিকায় অভিনয় করছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)।

গত বছর সেপ্টেম্বরে ফিল্মটির শুটিং হলেও এই বিষয়ে মুখ খোলেননি দিতিপ্রিয়া। সম্প্রতি তিনি শেয়ার করেছেন ‘স্টোরি অন দ্য নেক্সট পেজ’-এর পোস্টার। এর আগে হিন্দি ফিল্মে অভিনয় করলেও এই ফিল্মের টিম ছিল পুরোপুরি মুম্বইয়ের ইউনিট। আগামী 6 ই মে, ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেতে চলেছে ‘স্টোরি অন দ্য নেক্সট পেজ’।

whatsapp logo