whatsapp channel

Ranbir-Alia: বিয়ের এক মাস পূর্তিতে যে ছবি দেখালেন আলিয়া

প্রায় পাঁচ বছর ধরে সম্পর্কে ছিলেন আলিয়া ও রণবীর। অবশেষে সেই প্রেম পরিণতি পায়। একে অপরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন। গত মাসের ১৪ তারিখ অর্থাৎ ১৪ ই এপ্রিল বিয়ে…

Avatar

প্রায় পাঁচ বছর ধরে সম্পর্কে ছিলেন আলিয়া ও রণবীর। অবশেষে সেই প্রেম পরিণতি পায়। একে অপরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন।

গত মাসের ১৪ তারিখ অর্থাৎ ১৪ ই এপ্রিল বিয়ে করেন এই দুই সেলিব্রিটি। তাদের বিয়ের এক মাস সম্পূর্ণ হল। এদিকে এক মাস শেষ হতেই পুরোনো প্রেমে মজলেন আলিয়া ভাট। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন একাধিক পুরোনো ছবি। এছাড়াও বিয়ের মুহূর্তের নানান ছবি ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

আরো একবার রণবীরের জন্য ভালোবাসায় ভাসলেন আলিয়া। একমাস পূর্তি উপলক্ষে ওই দিন রাতে মুম্বইয়ের এক রেস্তোরাঁয় ডিনার ডেটে গিয়েছিলেন বলিউডের কিউট কাপল। সেই ভিডিও ভাইরাল হয়।

প্রসঙ্গত, রণবীরের থেকে আলিয়া প্রায় ১০ বছরের ছোট। বি টাউনে আসার পর রণবীরের সঙ্গেই সম্পর্কের গুঞ্জন ওঠে। তখন থেকেই তৈরি হয় ভালোবাসা। যদিও রণবীরের সঙ্গে একাধিক অভিনেত্রীর নাম জড়ায়। কখনো দীপিকা তো কখনো ক্যাটরিনা অনেকের সঙ্গেই সম্পর্কে জড়ান রণবীর, এবং সেই সম্পর্ক ভেঙ্গেও যায়। অবশেষে ১০ বছরের ছোট আলিয়ার সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন ঋষি পুত্র রণবীর।

রিয়েল লাইফে যেমন একসঙ্গে জুটি বেঁধেছেন আলিয়া রণবীর, তেমনই পর্দাতেও রালিয়া জুটিকে দেখা যাবে শীঘ্রই। কারণ, মুক্তি পেতে চলেছে রণবীর আলিয়া অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’। উল্লেখ্য, রণবীর আলিয়া ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, মৌনি রায় ও নাগার্জুনা।

whatsapp logo