Hoop NewsHoop PlusTollywood

Koushani Mukherjee: মমতা ব্যানার্জীর ডায়েট ফাঁস করলেন কৌশানী!

শশা মুড়ি দারুন খাবার। সাথে যদি একটু কাচা তেল আর লবন, লঙ্কা নিয়ে নেওয়া যায় তাহলে দারুন টিফিন হয়ে যায়। পেট ভরবে, গ্যাস অম্বল হবে না, শরীরে জলের ঘাটতি হবে না। এরকমই দুর্দান্ত টিফিন করেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এই খবরটি ফাঁস করেছেন অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়ের (Koushani Mukherjee)।

এদিন, মুখ্যমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ ছিলেন অভিনেত্রী কৌশানী। তার কথায়, “২০২৪-এ দিল্লি যাবে হাওয়াই চটি। ২০২৪-এ বাংলা আবারও নিজের মেয়েকে চায়। ৩৬৫টা দিন মমতা বন্দ্যোপাধ্যায় শুধুমাত্র আপনাদের উন্নয়নের কথা ভাবেন। জীবনের প্রতিটা পদক্ষেপ করেন আপনাদের কথা ভেবে। এই মানুষটাকে আমি মুড়ি আর শশা ছাড়া আর কিছুই খেতে দেখিনি। আমরা যখন বসে বিরিয়ানি খাই তখন উনি চা বিস্কুট খেয়ে আপনাদের কথা ভাবতে থাকেন। তাঁর জন্যই বাংলা এতটা এগিয়ে গিয়েছে।”

সামনের বছরেই শুরু পঞ্চায়েতন নির্বাচন। তাই একজন থেকেই প্রস্তুতি তুঙ্গে।গোটা রাজ্য জুড়ে চলছে সমাবেশ, অনুষ্ঠিত হচ্ছে বিভিন্ন রাজনৈতিক সভা। সেইমত, এই বছর থেকে অভিনেত্রী কৌশানীকে সক্রিয় ভূমিকায় দেখা যাচ্ছে। কার্যত, মুকুল রায়ের বিরুদ্ধে লড়ে, ভোটে হারের পর কৌশানীকে বিশেষ সক্রিয় ভাবে দেখা যায়নি দলের হয়ে কাজ করতে। কিন্তু, পঞ্চায়েত ভোট সামনে আসতেই কৌশানীকে সক্রিয় রাজনীতিতে অংশগ্রহণ করতে দেখা যাচ্ছে।

যেহেতু, অভিনেত্রী রাজ্য রাজনীতি নিয়ে সক্রিয় ভূমিকা পালন করে চলেছেন তাই তার পক্ষে মমতার প্রশংসা খুবই স্বাভাবিক। তিনি মুখ্যমন্ত্রীকে এতটাই কাছ থেকে দেখেছেন যে শশা-মুড়ি দিয়েই দিদির জয়গান শুরু করেছেন। তাহলে কি পঞ্চায়েত ভোট কৌশানী কোনো বিশেষ পদ পেতে চলেছেন?

whatsapp logo