Advertisements

সৃজলা অতীত, অঙ্গনাকে কাছে টেনে নতুন সম্পর্কে শীলমোহর দিলেন রোহন

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

অতীত বিচ্ছেদের ব্যথা ভুলে নতুন করে প্রেম কড়া নেড়েছে অভিনেতা রোহন ভট্টাচার্যের (Rohaan Bhattachrjrr) জীবনে। বিগত কয়েক বছর ধরে সিঙ্গেল জীবন কাটানোর পর সম্প্রতি অভিনেত্রী অঙ্গনা রায়ের (Angana Roy) ঘনিষ্ঠতা বেড়েছে তাঁর। অনস্ক্রিন জুটির মধ্যে সম্পর্কটা যে আর শুধুই পর্দায় আটকে নেই, তা বোঝা যাচ্ছিল বেশ কিছুদিন ধরেই। সোশ্যাল মিডিয়ায় একাধিক বার বিশেষ সম্পর্কের ইঙ্গিত দিয়েছেন রোহন। আর এবার অঙ্গনার জন্মদিনে প্রকাশ্যেই এই সম্পর্ককে নাম দিলেন অভিনেতা।

মঙ্গলবার অঙ্গনার জন্মদিনে রোহন পাঠালেন এক আদুরে শুভেচ্ছা বার্তা। পর্দার নায়িকার সঙ্গে একটি মিষ্টি ছবি শেয়ার করেছেন তিনি। ছবিতে গোলাপি শাড়ি আর ট্রেন্ডিং মুক্তো খচিত ভারী হার পরে দেখা গিয়েছে অঙ্গনাকে। পাশেই বন্ধগলা আর রঙিন জ্যাকেটে রোহন। অভিনেতার বুকে এক হাত ছুঁয়ে পোজ দিয়েছেন অভিনেত্রী। এদিকে তাঁর দিক থেকে চোখই সরছে না রোহনের। ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘তোমার জন্মদিনে আমার প্রার্থনা, তুমি যা চাইবে তাই যেন পাও, যা খুঁজবে তাই যেন খুঁজে পাও, তোমার সব ইচ্ছা পূরণ হোক। শুভ জন্মদিন সুন্দরী’।

উত্তরে অঙ্গনা লিখেছেন, ‘ধন্যবাদ বেস্টি’। তবে এই সুযোগে মজা করতে ছাড়েননি অভিনেতা সোহেল দত্ত। তিনি লিখেছেন, ‘রোহন দার অনস্ক্রিন বউকে জানাই শুভ জন্মদিন’। অনুরাগীদের তরফেও শুভেচ্ছা বার্তা পেয়েছেন অঙ্গনা। সেই সঙ্গে এই নতুন জুটিকেও ভালোবাসা, শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

এই মুহূর্তে স্টার জলসায় ‘তুমি আশেপাশে থাকলে’ সিরিয়ালে দেখা যাচ্ছে রোহন এবং অঙ্গনা জুটিকে। তবে সিরিয়ালের আগেই নাকি আলাপ হয়েছিল রোহন অঙ্গনার। ২০২২ সালে একটি মিউজিক ভিডিও শুটের সময়ে প্রথম পরিচয় হয় তাঁদের। তারপর একসঙ্গে সিরিয়াল। এখন নাকি প্রায়ই একসঙ্গে সময় কাটাতে দেখা যাচ্ছে তাঁদের। এ বিষয়ে আগে মুখ খুলেছিলেন অঙ্গনাও। তাঁর কথায়, রোহন আশেপাশে থাকলে নাকি তিনি অনেকটা সুরক্ষিত বোধ করেন। পরস্পরের সঙ্গে খুব কম্ফর্টেবল হয়ে উঠেছেন তাঁরা। খুব ভালো বন্ধুও হয়ে উঠেছেন দুজনে, সেটাও স্বীকার করে নেন অঙ্গনা।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow