whatsapp channel
Hoop PlusTollywood

Ushasi Ray: বেডরুম থেকে এই ছবি শেয়ার করলেন অভিনেত্রী ঊষসী

ছোট পর্দা থেকে ক্রমশ ওয়েব সিরিজ ও আগামী দিনে সিলভার স্ক্রিনে স্থান করে নিতে চলেছেন ঊষসী রায় (Ushashi Ray)। রঙ্গোলি ফ্যাশনের জন্য মডেলিং-এর সূত্রে এই সংস্থার কর্ণধার নিখিল জৈন (Nikhil Jain)-এর সাথে তৈরি হয়েছিল তাঁর সম্পর্কের গুঞ্জন। তবে তা অতীত। ঊষসী বর্তমানে কেরিয়ারের প্রতি ফোকাসড। সোশ্যাল মিডিয়াকে এই কারণে যথেষ্ট ভালো ভাবেই ব্যবহার করেন তিনি। সোশ্যাল মিডিয়ার প্রতি ঊষসীর আলাদা অ্যাডিকশন রয়েছে, তা তিনি নিজেই স্বীকার করেছেন। জুন মাসের প্রথম রবিবার ঊষসী আবারও অনুরাগীদের সাথে ভাগ করে নিলেন নিজের নতুন ফটোশুট।

ঊষসীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের সুতির শার্ট ও নীল ডেনিম হট প্যান্ট। শার্টটি থ্রি-কোয়ার্টার স্লিভস। তার সাথে হালকা মেকআপ করেছেন ঊষসী। চোখে রয়েছে হালকা কাজল। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। খোলা রয়েছে ঊষসীর চুল। তাঁর দুই কানে রয়েছে সিলভারের হাফ ইয়ারিং। একটি সোফায় কখনও আধশোয়া হয়ে, কখনও চুল ঠিক করতে গিয়ে ছবি তুলেছেন ঊষসী। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, রবিবারের মজাদার মুড। ক্যাপশনের সাথে একটি মজার ইমোজি জুড়েছেন ঊষসী। তাঁর অনুরাগীদের প্রশংসায় ভরে গিয়েছে ঊষসীর ছবির কমেন্ট সেকশন। ঊষসীর চোখের সৌন্দর্যের প্রশংসা করেছেন অনেকেই।

‘বকুল কথা’-র মাধ্যমে সর্বাধিক পরিচিতি লাভ করেছিলেন ঊষসী। পরবর্তীকালে বাংলা ধারাবাহিক ‘কাদম্বিনী’-তে তাঁকে দেখা গিয়েছিল মুখ্য ভূমিকায়। ‘সুন্দরবনের বিদ্যাসাগর’ ওয়েব সিরিজের মাধ্যমে ওটিটিতে ডেবিউ করেছিলেন ঊষসী। সাম্প্রতিক কালে মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজ ‘গভীর জলের মাছ’-এ গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা মিলেছে তাঁর। খুব শীঘ্রই রূপোলি পর্দায় দেখা যেতে চলেছে ঊষসীকে।

রাজদীপ ঘোষ (Rajdeep Ghosh) পরিচালিত ফিল্ম ‘আয়ুরেখা’-র হাত ধরে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন ঊষসী। এই ফিল্মে তাঁকে দেখা যাবে এক তদন্তকারী পুলিশ অফিসারের ভূমিকায়। ঊষসী ছাড়াও ‘আয়ুরেখা’-য় অভিনয় করছেন ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty), বনি সেনগুপ্ত (Bony Sengupta)প্রমুখ।

whatsapp logo