whatsapp channel

Monami Ghosh: শরীর থেকে চুঁইয়ে পড়ছে গ্ল্যামার, ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে নজর কাড়লেন মনামী

বাংলার অভিনয় জগতে মনামী একজন উজ্জ্বল নক্ষত্র। তার বয়স হয়েছে বয়স বোঝা যায় না, তার শরীরের মাখোমাখো ত্বক আর সুন্দর চুল দেখে কখনো শাড়ি পরে 'আমার হাত বান্ধিবি, পা বান্ধিবি'…

Avatar

Shreya Chatterjee

বাংলার অভিনয় জগতে মনামী একজন উজ্জ্বল নক্ষত্র। তার বয়স হয়েছে বয়স বোঝা যায় না, তার শরীরের মাখোমাখো ত্বক আর সুন্দর চুল দেখে কখনো শাড়ি পরে ‘আমার হাত বান্ধিবি, পা বান্ধিবি’ কখনো বা জলের মধ্যে রঙিন বিকিনিতে মন জয় করছেন নেটিজেনদের। জলের ভেতর সিক্ত শরীরে তাকে একেবারে মৎস্যকন্যার মতন দেখতে লাগছে ফর্সা ত্বকের ওপরে রংবেরঙের বিকিনিতে সেজে উঠেছেন, নানান পোজে তিনি ছবি দিয়েছেন ইনস্টাগ্রাম এর মাধ্যমে, তবে তার শরীরের প্রত্যেকটি ভাঁজ যেন স্পষ্ট হয়ে উঠেছে, অনুরাগীরা সেই অসাধারণ সৌন্দর্য যেন তারিয়ে তারিয়ে উপভোগ করছেন।

১৯৯৭ সালে সমরেশ মজুমদার রচিত ‘সাতকাহন’ অবলম্বনে দেবীদাস ভট্টাচার্যের চলচ্চিত্রে নায়িকা হিসেবে প্রথম অভিনয় জগতে পা রাখেন মনামী ঘোষ। তারপর আর তাকে পিছন ফিরে তাকাতে হয়নি। টেলিভিশনের ছোট পর্দা থেকে বড় পর্দা সর্বত্রই তিনি নিজের যোগ্যতা প্রমাণ করে গেছেন। শ্যাওলা, সাতকাহন, এক আকাশের নিচে পুন্যি পুকুর, ইরাবতীর চুপকথা এই সমস্ত ধারাবাহিকে নজর করা অভিনয় করেছিলেন মনামী ঘোষ। এছাড়াও মাটি, এক মুঠো ছবি, বেলাশেষে, ওগো বধূ সুন্দরী, ভূতের ভবিষ্যৎ, কালোচিতা, বেলাশুরু অসাধারণ অভিনয় করেছেন মনামী ঘোষ।

তবে শুধুমাত্র অভিনয় নয়, তার পাশাপাশি এই প্রিয় অভিনেত্রীকে আমরা প্রায়শই দেখতে পাই তার নিজস্ব instagram পেজে। কখনো শাড়ি পড়ে, কখনো বিকিনিতে, কখনো আবার স্বল্প পোশাকে অসাধারণ সুন্দরী অভিনেত্রী ছবি দিয়ে থাকেন। তবে পোশাক নিয়ে এই ট্রোল বা ঠাট্টাকে খুব একটা পাত্তা দেন না, মনামী ঘোষ। বরং সেই পোশাককে আত্মবিশ্বাসের সঙ্গে ক্যারি করেছেন তিনি। আজকে আমাদের আলোচনার বিষয় শাড়িতে মনামী।

সম্প্রতি মনামীকে দেখা গেল অসাধারণ একটি লুকে। তার পরনে রয়েছে হাল্কা বেগুনি রঙের অসাধারণ পোশাক। তার অসাধারণ ব্রালেটের এই লুক দেখতে ভারী সুন্দর লাগছে, সঙ্গে ছিল বানান সেই লেহেঙ্গা তার ওপরে অসাধারণ এমব্রয়ডারি কাজ দেখেই সকলে রীতি মতন পাগল হয়ে গেছেন। শুধুমাত্র পোশাক নয়, অলংকার আর সাজগোজ ও আপনি যদি অসাধারণ এই ছবিটি দেখতে মিস করে থাকেন, তাহলে অবশ্যই দেখে ফেলুন।

Avatar

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক