whatsapp channel

সুপারস্টারের মতোই জীবন কাটান শাহরুখ খানের ম্যানেজার পুজা, বেতন শুনলে চমকে যাবেন

‘পাঠান’ বর্তমানে বিশ্ব জুড়ে রেকর্ড সৃষ্টি করেছে। এই ফিল্মের মাধ্যমে শাহরুখ খান (Shahrukh Khan) দীর্ঘ চার বছর পর আবারও পর্দায় ফিরলেন। সাতান্ন বছর বয়সে চলল শাহরুখ-ম্যাজিক। ‘পাঠান’ -এর খুশিতে উদ্বেল…

Avatar

Nilanjana Pande

‘পাঠান’ বর্তমানে বিশ্ব জুড়ে রেকর্ড সৃষ্টি করেছে। এই ফিল্মের মাধ্যমে শাহরুখ খান (Shahrukh Khan) দীর্ঘ চার বছর পর আবারও পর্দায় ফিরলেন। সাতান্ন বছর বয়সে চলল শাহরুখ-ম্যাজিক। ‘পাঠান’ -এর খুশিতে উদ্বেল ‘মন্নত’। কিন্তু পাশাপাশি শাহরুখের ম্যানেজার পুজা দাদলানি (Pooja Dadlani)-র পরিবারেও খুশির আবেশ। নতুন বাড়ি কিনলেন পুজা।

মুম্বইয়ের বান্দ্রার অভিজাত এলাকায় নতুন বাড়ি কিনলেন পুজা। বৃহস্পতিবার পুজার বাড়িতে এসেছিলেন শাহরুখ, গৌরী খান (Gauri Khan) ও আরিয়ান খান (Aryan Khan)। সোশ্যাল মিডিয়ায় গৌরীর সাথে ছবি শেয়ার করেছেন পুজা। তিনি লিখেছেন, তাঁর ইট-পাথরের বাড়িকে ঘর বানিয়েছেন গৌরী। প্রকৃতপক্ষে, গৌরী পেশায় ইন্টিরিয়র ডিজাইনার। বলিউডের একাধিক সেলিব্রিটির ইন্টিরিয়র সাজিয়েছেন গৌরী। ছবিতে দেখা যাচ্ছে, গৌরী ও পুজা সাদা রঙের সোফায় বসে কথা বলছেন। পুজা প্রায় খান পরিবারের সদস্যই বলা যায়। বরাবর খান পরিবারের বিপদে তাঁদের পাশে দাঁড়িয়েছেন পুজা।

এর আগে কর্ডেলিয়া রেভ পার্টিতে আরিয়ানের গ্রেফতারির সময় পুজাকে দেখা গিয়েছিল এনসিবি-র তদন্তে সাহায্য করতে। তাঁর মাধ্যমেই প্রয়োজনীয় কাগজপত্র তদন্তকারী অফিসারদের কাছে পাঠাতেন শাহরুখ। এমনকি আরিয়ানের শুনানির সময় কোর্টরুমে উপস্থিত থাকতেন পুজা। দীর্ঘদিন ধরে শাহরুখের ম্যানেজার হিসাবে কাজ করছেন পুজা। শোনা যায়, তাঁর বার্ষিক মাইনে প্রায় পঁয়তাল্লিশ কোটি টাকা যা অপর কোনো সেলিব্রিটি ম্যানেজারের মাইনের থেকে অনেকটাই বেশি। তবে শাহরুখের ম্যানেজার নন, ‘চেন্নাই এক্সপ্রেস’-এর সহ-প্রযোজক ছিলেন পুজা।

কাকতালীয় ঘটনা হল, শাহরুখ ও পুজা দুজনেরই জন্মদিন 2 রা নভেম্বর। প্রতি বছর খান পরিবারের তরফে পুজার জন্মদিন সেলিব্রেশন হয়। এমনকি গৌরীর ‘গ্যাং অফ গার্লস’-এর অন্তর্ভুক্ত পুজা। তাঁর স্বামী হিতেশ গুরনানি (Hitesh Gurnani) মুম্বইয়ের একটি নামী অলঙ্কার প্রস্তুতকারক সংস্থার মালিক। দিয়া মির্জা (Dia Mirza)-র সাথে রয়েছে তাঁদের পারিবারিক আত্মীয়তা। পুজা ও হিতেশের একটি কন্যাসন্তান রয়েছে।

whatsapp logo