Bengali SerialHoop Plus

Guddi: গল্পের গরু গাছে ওঠায় আর নিতে পারছেন না! নিজের চরিত্র নিয়ে বিরক্ত অনুজ

‘গুড্ডি’-র দৌলতে বর্তমানে রণজয় বিষ্ণু (Ranojoy vishnu) দর্শকদের কাছে যথেষ্ট পরিচিত মুখ। এই ধারাবাহিকে অনুজের চরিত্রে মারকাটারি অভিনয় হয়তো তিনি করছেন না। কিন্তু চিত্রনাট্যের দৌলতে ‘গুড্ডি’ সকলের নজর কাড়ছে। ‘গুড্ডি’-র সম্প্রচারের সময় শোনা গিয়েছিল একটি পাহাড়ি মেয়ের পুলিশ অফিসার হওয়ার স্বপ্ন নিয়ে তৈরি হচ্ছে এই ধারাবাহিক। কিন্তু তার পরিবর্তে সম্পূর্ণ বদলে গিয়েছে চিত্রনাট্য। ‘গুড্ডি’ জুড়ে এখন শুধুই পরকীয়া। অনুজ ভালোবাসে গুড্ডিকে। কিন্তু তাকে কর্তব্য পালন করতে হয় তার স্ত্রী শিরিনের প্রতি। ফলে অনুজ কোনো কাজ ঠিকঠাক করতে পারছে না। দিনের পর দিন অনুজের চরিত্র দর্শকদের কাছে ‘চরিত্রহীন’ হয়ে উঠছে। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন রণজয়।

সম্প্রতি ফেসবুকে রণজয় একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওটি মজার ছলেই বানিয়েছেন তিনি। ভিডিওতে রণজয় বললেন, অনুজের ঘটনা খুবই বিরক্তিকর। অনুজকে অবশ্যই তাঁর কাছে পাঠানো উচিত। তার ভিতরে ভরপুর প্রেম থাকলেও কাজ ছাড়া সে কিছুই বোঝে না। অনুজ মনে মনে গুমরে মরছে। তার উচিত আগে নিজেকে ভালো রাখা। এই কারণে অনুজকে পাঠানো উচিত রণজয়ের কাছে। তিনি শিখিয়ে দেবেন কি করে নিজেকে ভালো রাখতে হয়। কারণ আগে নিজেকে ভালো না রাখলে অনুজের পক্ষে সম্ভব নয় অপরকে ভালো রাখা।

প্রকৃতপক্ষে, অনুজ চরিত্রটি ক্রমশ একঘেয়ে হয়ে উঠছে দর্শকদের কাছে। ফলে রণজয় খানিকটা সেই কথা মাথায় রেখেই এই ধরনের ভিডিও বানিয়েছেন। কারণ বহুদিন পর ‘গুড্ডি’-র মাধ্যমে ছোট পর্দায় ফিরেছেন রণজয়। বহু বছর আগে ‘সাঁঝবেলা’ নামে একটি ধারাবাহিকের মাধ্যমে কেরিয়ার শুরু করলেও বিশেষ কিছু সমস্যার কারণে রণজয় একরকম অন্তরালে চলে গিয়েছিলেন। তবে পরবর্তীকালে বাংলাদেশের একটি ফিল্ম ও বেশ কয়েকটি ওয়েব সিরিজে অভিনয় করেন তিনি।মুম্বইয়ের মাটিতে কেরিয়ার তৈরির চেষ্টা করে অসফল হয়েছেন।

বর্তমানে বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রি তাঁর ভরসা। তবে ভিডিও বানালেও অভিনয় দক্ষতা না থাকলে শুধুমাত্র চিত্রনাট্য দিয়ে অনুজকে হিট করানো সম্ভব নয়।

whatsapp logo