whatsapp channel

Nusrat Jahan: যশের জন্মদিনে মধ্যরাতে আদুরে শুভেচ্ছা নুসরতের

যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) বর্তমানে একসাথেই থাকেন। তাঁদের সাথে থাকে যশের প্রথম পক্ষের পুত্রসন্তানও। যশের প্রথম পুত্র ও ঈশান (Yishaan J.Dasgupta)-কে সমান চোখেই দেখেন…

Avatar

Nilanjana Pande

যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) বর্তমানে একসাথেই থাকেন। তাঁদের সাথে থাকে যশের প্রথম পক্ষের পুত্রসন্তানও। যশের প্রথম পুত্র ও ঈশান (Yishaan J.Dasgupta)-কে সমান চোখেই দেখেন নুসরত। গত বছর জন্মদিনে যশকে নিজের স্বামী হিসাবে সম্বোধন করার ফলে অনেকেই মনে করতে শুরু করেছেন যশের সাথে নুসরতের গোপনে বিয়ে হয়েছে। তবে এখনও অবধি নুসরত বা যশ কেউই এই গুঞ্জনে সীলমোহর দেননি। 10 ই অক্টোবর, মঙ্গলবার ছিল যশের জন্মদিন। এদিন রাত বারোটা বাজতেই ইন্সটাগ্রামে একগুচ্ছ ছবি শেয়ার করে নুসরত যশকে জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা।

নুসরতের শেয়ার করা ছবিগুলির মধ্যে একটিতে দেখা যাচ্ছে গোলাপি রঙের অফ শোল্ডার ড্রেস পরে নায়িকা জড়িয়ে ধরে রয়েছেন যশকে। যশের পরনে রয়েছে গোলাপি রঙের শার্ট। অপর একটি ছবিতে যশ ও নুসরতকে দেখা যাচ্ছে গাড়ির মধ্যে বসে পাউট করে ছবি তুলতে। দুইজনের চোখেই সানগ্লাস। যশের শার্ট জুড়ে রয়েছে পোকেমন স্টিকার। নুসরতের দুই গালে রয়েছে দুটি স্টিকার লাগানো। আরেকটি ছবিতে যশ ও নুসরত আলো জ্বলা টিয়ারা পরে অন্তরঙ্গ হয়েছেন। আরও একটি ছবি রয়েছে যেখানে মজাদার মুখভঙ্গি করে ছবি তুলেছেন যশ ও নুসরত। ছবিগুলি শেয়ার করে যশকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে নুসরত লিখেছেন, যশ তাঁর সঙ্গী ও বন্ধু। তিনি যেন সকল উচ্চতাকে স্পর্শ করতে পারেন এবং যশের সব স্বপ্ন যেন সফল হয়, দিনের শেষে এটাই কামনা নুসরতের।

নুসরতের ছবির কমেন্ট সেকশনে সায়ন্তনী ঘোষ (Sayantani Ghosh) যশকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। প্রত্যুত্তরে যশও সকলকে ধন্যবাদ জানিয়েছেন।

বর্তমানে ‘ইয়ারিয়াঁ 2’-র চূড়ান্ত পর্বের প্রোমোশন নিয়ে ব্যস্ত যশ। আগামী দিনে সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘শিকার’-এ দেখা যাবে যশ-নুসরত জুটিকে।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo