whatsapp channel
Hoop PlusTollywood

Yash-Nusrat: নুসরতের সিঁথিতে সিঁদুর, চুপিসারে যশের সঙ্গে বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী!

গতকালই ‘বিতর্কিত’ লেখিকা তসলিমা নাসরিন (Taslima Nasrin) বলেছিলেন, নুসরত (Nusrat Jahan) ও যশ (Yash Dasgupta) গোপনে বিয়ে করেছেন শুনলেও তিনি অবাক হবেন না। এবার সত্যিই নুসরতের সিঁথিতে দেখা গেল সিঁদুর।

সম্প্রতি যশ দাশগুপ্ত অভিনীত ‘চিনে বাদাম’-এর নায়িকা তথা প্রযোজক এণা সাহা (Ena Shaha)-র অফিসে বিশ্বকর্মা পুজো উপলক্ষ্যে উপস্থিত হয়েছিলেন যশ ও নুসরত। নুসরতের পরনে ছিল দুধ-আলতা রঙের সালোয়ার কামিজ, কানে ঝুমকো, ঠোঁটে গোলাপি লিপস্টিক। যশ পরেছিলেন আকাশি রঙের শার্ট ও নীল ডেনিম। কিন্তু সকলের নজর কেড়ে নিয়েছে নুসরতের সিঁথির লাল সিঁদুর। এই ছবি নেটদুনিয়ায় ভাইরাল হতেই অনেকের প্রশ্ন, তাহলে কি সত্যিই নুসরত ও যশ গোপনে বিয়ে সেরেছেন?

তুরস্কের বোদরুমে নিখিল জৈন (Nikhil Jain)-এর সাথে আনুষ্ঠানিক বিয়ে করলেও ভারতে ফিরে এসে বারবার এই বিয়ের আইনি বৈধতার প্রসঙ্গ এড়িয়ে গিয়েছেন নুসরত। গত বছরের মাঝামাঝি সময় থেকেই ‘এসওএস কোলকাতা’ ফিল্মের শুটিংয়ের সময় নুসরত ও যশের সম্পর্কের সূত্রপাত হয়। এর পরেই নিখিলকে ছেড়ে বেরিয়ে আসেন নুসরত। নিখিল বিবাহ বিচ্ছেদের মামলা করলেও নুসরত বলেন, নিখিল শুধুমাত্র তাঁর সহবাস সঙ্গী ছিলেন। সুতরাং বিবাহ বিচ্ছেদের প্রশ্ন ওঠে না। অপরদিকে লোকসভায় নুসরতের পরিচয়পত্রে স্বামীর নাম রয়েছে নিখিল জৈন। এটি দেখার পর বিরোধী দলের সাংসদরা নুসরতের শাস্তির আর্জি জানিয়েছেন।

ওদিকে নুসরতের পুত্রসন্তান ঈশান (Yishaan)-এর বার্থ সার্টিফিকেট সামনে এসেছে যাতে পিতার নাম রয়েছে দেবাশিস দাশগুপ্ত। যশের প্রকৃত নাম দেবাশিস। এরপরেই যশের অনুরাগীদের একাংশ ক্ষুব্ধ হয়ে উঠে বলছেন, যশ দাশগুপ্তকে তাঁদের চাই না। এমনকি যশের একটি ছবিতে ‘ব্যানড’ লিখে তা ভাইরাল করা হয়েছে।

whatsapp logo