whatsapp channel

মেয়ের জন্মদিনে মন ভারাক্রান্ত, হঠাৎ কি হলো অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের!

মন খারাপ অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর। ১২ই মে ছিল অভিনেত্রীর মেয়ে ঋষণার জন্মদিন। আপাতত সিঙ্গাপুরে রয়েছেন অভিনেত্রী সপরিবারে। কিছুদিন আগেও তিনি করোনা আক্রান্ত হয়েছিলেন, তখন থেকেই সিঙ্গাপুরে সপরিবারে গৃহবন্দী ছিলেন। পরিবেশ…

Avatar

HoopHaap Digital Media

মন খারাপ অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর। ১২ই মে ছিল অভিনেত্রীর মেয়ে ঋষণার জন্মদিন। আপাতত সিঙ্গাপুরে রয়েছেন অভিনেত্রী সপরিবারে। কিছুদিন আগেও তিনি করোনা আক্রান্ত হয়েছিলেন, তখন থেকেই সিঙ্গাপুরে সপরিবারে গৃহবন্দী ছিলেন।

পরিবেশ একটু স্বাভাবিক হতেই কলকাতা ফিরেছিলেন ঋতুপর্ণা। হাতে ছিল অনেকগুলো শ্যুটিং পর্ব। ‘সল্ট’, ‘অন্তর্দৃষ্টি’, ‘মহিষাসূরমর্দিনী’-র মতো একগুচ্ছ ছবির শ্যুটিং সেরেছেন তিনি। এছাড়াও, ইতিমধ্যে, মুক্তি পেয়েছে তাঁর নতুন ছবি ‘বাঁসুরি’। বলিউড পরিচালক অনুরাগ কশ্যপের সঙ্গে অভিনিয় করেছেন ঋতুপর্ণা। থাকছেন ‘অচেনা উত্তম’ সিনেমায় সুচিত্রা সেনের ভূমিকায়।

আপাতত সবই বন্ধ। টুকটাক ফটোশ্যুট করছেন অভিনেত্রী, কিন্তু তারপরেও তার মন খারাপ। ঋতুপর্ণা তার নিজের কাজের পাশাপাশি প্রতিদিন এনজিও ‘প্রয়াস’-এর সঙ্গে হাত মিলিয়ে দিনে দুবেলা ৪০ জন করোনা আক্রান্তদের বাড়িতে খাবার সরবরাহের ব্যবস্থা করেন। এছাড়াও তিনি একটি বেসরকারি হাসপাতালের সঙ্গে কথা বলে প্রায় ১০০ জন বিশেষভাবে সক্ষম মানুষদের টিকাকরণের আংশিক ব্যয়ভার নিজের কাঁধে তুলে নিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

সব মিলিয়ে মন ভালো নেই তার, আর না থাকাটাই স্বাভাবিক। দেশ জুড়ে চলছে এখন হাহাকার। অক্সিজেন থাকা সত্ত্বেও অনেকে পাচ্ছেন না, আবার অক্সিজেন নেই। কখনো ভ্যাকসিন নেওয়ার জন্য বারবার হাসপাতালে ঘোরা, কখনও আবার ভ্যাকসিন পাওয়ার জন্য মাথার ঘাম পায়ে ফেলা। এখানেই শেষ নয়, অ্যাম্বুলেন্সের চড়া দাম মানুষকে হেনস্থা করছে। এই সব মিলিয়ে দেশের প্রতিটা মানুষের মন খারাপ। ঠিক এরই মাঝে বহু মানুষের জন্মদিন, বিবাহবার্ষিকী অনুষ্ঠানের দিন এসেছে গেছে। এই যেমন গত ১২ মে ছিল অভিনেত্রী ঋতুপর্ণার মেয়ের জন্মদিন। সেই জন্মদিন ছিল একেবারেই সাদামাটা। শুধুমাত্র সোশ্যাল মিডিয়ায় কিছু কথা লিখেছেন অভিনেত্রী কন্যার উদ্দেশ্যে। কী লিখলেন তিনি? “জন্মদিনের শুভেচ্ছা সব সময়ই খুব সুন্দর। কিন্তু আজকের দিনে সব কিছু কেমন যেন অর্থহীন হয়ে পড়েছে। জন্মদিনে কাউকে শুভেচ্ছা জানাবার মত অবস্থায় নেই, তবু যারা আমার খুব কাছের, আমার প্রিয়জন তাদের শুভেচ্ছা জানাচ্ছি। চারপাশের এত মৃত্যুর খবর খুব কষ্টদায়ক। আশা করছি সবাইকে সুস্থ এবং খুশি দেখতে পাব। প্রার্থনা করছি খুব শীঘ্রই যেন আমরা করোনা-মুক্ত হতে পারি। শুভ জন্মদিন ঋষণা।”

Avatar