whatsapp channel

Honey Bafna: ‘সোহাগ জল’ শেষ হওয়ার গুঞ্জনে মুখ খুললেন নায়ক হানি বাফনা!

অফ এয়ার হয়ে যাচ্ছে একটার পর একটা ধারাবাহিক। বর্তমানে ভালো চিত্রনাট্য সত্ত্বেও চ্যানেলের কাছে টিআরপিই শেষ কথা। ‘গোধুলি আলাপ’, ‘মেয়েবেলা’ পড়েছে চ্যানেলের কোপের মুখে। তবে ‘মিঠাই’ শেষ হয়েছে শুরু ও…

Avatar

Nilanjana Pande

অফ এয়ার হয়ে যাচ্ছে একটার পর একটা ধারাবাহিক। বর্তমানে ভালো চিত্রনাট্য সত্ত্বেও চ্যানেলের কাছে টিআরপিই শেষ কথা। ‘গোধুলি আলাপ’, ‘মেয়েবেলা’ পড়েছে চ্যানেলের কোপের মুখে। তবে ‘মিঠাই’ শেষ হয়েছে শুরু ও শেষের অবধারিত নিয়ম মেনে। একাধিক নতুন ধারাবাহিকের ঘোষণা হচ্ছে। ফলে কম টিআরপির ধারাবাহিকের প্রথমে স্লট পরিবর্তন ও তারপর অফ এয়ার হওয়ার ঘটনা নিত্যনৈমিত্তিক হয়ে উঠেছে। গত দুই মাস ধরে জি বাংলার ধারাবাহিক ‘সোহাগ জল’ অফ এয়ার হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছিল। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন ধারাবাহিকের নায়ক হানি বাফনা (Honey Bafna)।

হানি জানালেন, ‘সোহাগ জল’ নিয়ে ইন্ডাস্ট্রিতে এই ধরনের গুঞ্জন শুরু হলেও এখনও চ্যানেলের তরফে আনুষ্ঠানিক ঘোষণা হয়নি। হানির কথাতেই বোঝা গেল, এই ধারাবাহিক সম্পর্কে কোনো চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারেনি চ্যানেল। ‘সোহাগ জল’-এ হানি বাফনার বিপরীতে অভিনয় করছেন শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)। এই ধারাবাহিকে বেণী বৌদি ওরফে বিনোদিনীর চরিত্রে রয়েছেন সুদীপ্তা বক্সী (Sudipta Bakshi)। ‘সোহাগ জল’ -এর টিআরপি সম্প্রচারের শুরু থেকেই ভালো ছিল না। কারণ চিত্রনাট্যে ছিল ভরপুর পরকীয়া।

কিন্তু ধারাবাহিকের নায়ক-নায়িকা শুভ্র ও জুঁই-এর অনস্ক্রিন রসায়নের তুলনায় ইদানিং সকলের পছন্দ হচ্ছে বেণী বৌদির ষড়যন্ত্র। বেণী বৌদিকে ঘিরে যে পর্বগুলি তৈরি হচ্ছে, সেগুলি টিআরপি বাড়াচ্ছে। আপাতত ধারাবাহিকে চলছে বেণী বৌদির পরকীয়ার কাহিনী। বিবাহিত দেওরের হাত থেকে সিঁথিতে সিঁদুর পরে অবৈধ বিয়ে করে বেণী। পরিবারের সদস্যদের বাড়ি থেকে উৎখাত করে সে। কেড়ে নেয় ব্যবসা ও পারিবারিক সম্পত্তি। কিন্তু জুঁই তাকে হুমকি দিয়ে বলে, একদিন সে পরিবারের পায়ে এসে পড়বে।

কিন্তু এই ভাবে ‘সোহাগ জল’-কে কতদিন বাঁচিয়ে রাখবে বেণী বৌদি? কারণ টিআরপি সুবিধাজনক নয়। আপাতত চ্যানেল কর্তৃপক্ষের সিদ্ধান্তের উপর ভরসা করতে হবে ‘সোহাগ জল’-কে।

whatsapp logo