whatsapp channel

Srabanti Chatterjee: নীল রঙের গাউনে উন্মুক্ত ক্লিভেজ, নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী শ্রাবন্তী

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) গত দুই বছর ধরে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। একসময় শুধুমাত্র ফটোশুট শেয়ার করতেন তিনি। বর্তমানে ট্রেন্ডিং রিলও সকলের সাথে শেয়ার করেন শ্রাবন্তী। অধিকাংশ সময় ব্যক্তিগত জীবনের…

Avatar

Nilanjana Pande

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) গত দুই বছর ধরে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। একসময় শুধুমাত্র ফটোশুট শেয়ার করতেন তিনি। বর্তমানে ট্রেন্ডিং রিলও সকলের সাথে শেয়ার করেন শ্রাবন্তী। অধিকাংশ সময় ব্যক্তিগত জীবনের জন্য তাঁকে কটাক্ষের সম্মুখীন হতে হলেও নেতিবাচকতাকে প্রাধান্য দেন না শ্রাবন্তী। সম্প্রতি সি-বিচের ধারে ঘুরতে গিয়ে তিনি শেয়ার করেছিলেন ইন্সটাগ্রাম রিল। এবার সপ্তাহান্তে শেয়ার করেছেন নতুন একটি ছবি।

শ্রাবন্তীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে গাঢ় নীল রঙের গাউন। ভেলভেটের তৈরি গাউনটির স্লিভ নুডল প‍্যাটার্নের। গাউনের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে শ্রাবন্তীর ক্লিভেজ। বডিকন গাউনের নিচের অংশে রয়েছে অনেকগুলি প্লিট। কোমরের অংশে বেল্ট প‍্যাটার্নের ডিজাইন অনুসরণ করা হয়েছে। কোমরের একপাশে রয়েছে রূপোলি রঙের ছোট্ট বোতাম। উজ্জ্বল মেকআপ করেছেন শ্রাবন্তী। চোখে ব্যবহার করেছেন শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টান। ঠোঁট রাঙিয়েছেন পিচ শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে পিচ রঙের ব্লাশারের ছোঁয়া। খোলা রয়েছে হাইলাইট করা চুল। ছবিটি শ্রাবন্তীর অনুমতি নিয়ে তাঁর ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়েছে। ছবির ক্যাপশনে লেখা রয়েছে, পৃথিবীতে সবচেয়ে সুন্দর তাঁরা, যাঁরা নিজেদের ক্ষমতায় বিশ্বাস করেন।

ক্যাপশনের সাথে সোনালি রঙের তারার ইমোজি জুড়ে দেওয়া হয়েছে। বর্তমানে শ্রাবন্তী ব্যস্ত কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee) পরিচালিত ফিল্ম ‘আমি আমার মতো’-র কাজ নিয়ে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন জিতু কমল (Jeetu Kamal)। এছাড়াও আগামী দিনে অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush) পরিচালিত ফিল্ম ‘বাবুসোনা’-য় দেখা যাবে জিতু-শ্রাবন্তী জুটিকে।

বর্ষাকালের পর পুরুলিয়া ও বীরভূমের বিস্তীর্ণ অঞ্চল জুড়ে শুরু হতে চলেছে শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী’-র শুটিং। এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী।

whatsapp logo