Bengali SerialHoop Plus

Anamika Chakraborty: নাচতে নাচতে পোশাক খুলে যাওয়ার যোগাড়, অশ্লীল কটাক্ষের সম্মুখীন অনামিকা!

একসময় ‘এখানে আকাশ নীল ২’ ধারাবাহিকে হিয়ার চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন অনামিকা চক্রবর্তী (Anamika Chakraborty)। হিয়ার চরিত্রে তাঁর দক্ষ অভিনয় প্রশংসিত হয়েছিল। অনামিকার বিপরীতে অভিনয় করেছিলেন শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee)। শন ও অনামিকার অনস্ক্রিন রসায়ন দর্শকদের একান্ত পছন্দের হয়ে উঠেছিল। সোশ্যাল মিডিয়াতেও অনামিকা যথেষ্ট অ্যাকটিভ। বর্তমানে ইন্সটাগ্রাম রিলের ট্রেন্ডে গা ভাসিয়েছেন তিনিও। কিন্তু এখানেই ঘটল বিপত্তি। খোলামেলা পোশাকে ইন্সটাগ্রাম রিল বানাতেই অনামিকা পড়লেন ট্রোলের বন্যার মুখে।

তবে অনামিকার এই ভিডিওটি ভাইরাল হয়েছে ‘টলি প্ল্যানেট বাংলা’ নামে একটি ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে। ভিডিওতে অনামিকার পরনে রয়েছে মাল্টিকালার বিকিনি টপ ও শর্ট স্কার্ট। এই পোশাকের সাথে রয়েছে আর্ম স্লিভস যার রঙও এক। টপটি অফ শোল্ডার। এটির নেকলাইন ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে অনামিকার ক্লিভেজ। পিছনে একটি বো দিয়ে বাঁধা রয়েছে টপটি। বিকিনি টপে অনামিকাকে স্বচ্ছন্দ লাগছে না। টপটি প্রায় খুলে যাওয়ার যোগাড় হয়েছে। হিন্দি গান ‘সব গজব’-এর সাথে নেচে ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন অনামিকা। ‘টলি প্ল্যানেট বাংলা’-র তরফে ক্যাপশনে লেখা হয়েছে ‘বং গার্ল’। হ্যাশট‍্যাগে ‘বুবস’ অর্থাৎ স্তনের কথাও লেখা হয়েছে। এই ভিডিও ভাইরাল হওয়ার পরেই শুরু হয়েছে অনামিকাকে ঘিরে সমালোচনা।

কারণ তাঁর মতো একজন দক্ষ অভিনেত্রীর ক্ষেত্রে এই ধরনের ইন্সটাগ্রাম রিল যথেষ্ট নেতিবাচক বার্তাবাহী। নেটিজেনদের একাংশের মতে, অনামিকার মানসিকতাও শরীর দেখিয়ে বিখ্যাত হওয়া। অনেকেই এই ভিডিওকে অশ্লীল বলেছেন। অনেকে লিখেছেন, অনামিকা বাংলার উরফি জাভেদ (Urfi Javed) হতে চাইছেন! অনেকের মতে, অনামিকার উচিত তাঁর শারীরিক গঠন ঠিক করা।

শেষবার অনামিকাকে দেখা গিয়েছে বাংলা ওয়েব সিরিজ ‘হোলি ফাক’-এ। শোনা যাচ্ছে দীর্ঘদিনের প্রেমিক অভিনেতা উদয় প্রতাপ সিং (Uday Pratap Singh)-এর সাথে খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অনামিকা।

whatsapp logo