Hoop PlusTollywood

Nusrat Jahan: দুধ সাদা পোশাকে ভক্তদের ঘাম ঝরালেন নুসরত জাহান

নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)-এর সপ্তাহান্ত মানেই নতুন ইন্সটাগ্রাম রিল অথবা ফটোশুট। অধিকাংশ সময়েই সমালোচিত হন তিনি। কিন্তু ট্রোলারদের পাত্তা দেন না নুসরত। জীবনের প্রতি ইতিবাচক দৃষ্টিভঙ্গী পছন্দ করেন তিনি। সম্প্রতি ইন্সটাগ্রামে আরও একটি নতুন রিল শেয়ার করলেন নুসরত।

অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানের শেয়ার করা রিলে তাঁর পরনে রয়েছে ধবধবে সাদা রঙের লেহেঙ্গা-চোলি। চোলিটি স্প্যাগেটি স্লিভ। চোলি জুড়ে রয়েছে সাদা রঙের সিকুইনের এমব্রয়ডারি। চোলির ডিপ নেকলাইনের কারণে সামান্য উন্মুক্ত রয়েছে নুসরতের ক্লিভেজ। তবে তা অধিকাংশ সময়েই আবৃত হয়েছে খোলা চুলে। লেহেঙ্গাটি ফ্লেয়ারড। লেহেঙ্গা জুড়েও রয়েছে রূপোলি সিকুইনের স্ট্রাইপ। লেহেঙ্গা-চোলির দোপাট্টা সাদা রঙের। এটি অর্গ্যাঞ্জা ফ্যাব্রিকের তৈরি। দুই হাতের কনুইয়ের মাঝে দোপাট্টাটি নিয়েছেন নুসরত। এই পোশাকের সাথে নুসরতের মেকআপ উজ্জ্বল হলেও হালকা। ন্যুড শেডের লিপস্টিক রয়েছে ঠোঁটে। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। কানে রয়েছে অফ হোয়াইট মুক্তো ও স্টোন স্টাডেড সোনালি রঙের ঝুমকি ইয়ারিং। এটি চেন ইয়ারিং যা চুলের সাথে আটকানো রয়েছে। দুই হাতের আঙুলে রয়েছে লাল ও সবুজ রঙের স্টোন বসানো আংটি।

ইন্সটাগ্রাম রিলের ক্যাপশনে নুসরত লিখেছেন, তিনি সময় হয়ে যেতে চান ও তাঁর সঙ্গী মুহূর্ত। অবশেষে নুসরতের অনুরাগীদের পছন্দ হয়েছে তাঁর রিল। অনেকেই লিখেছেন, বহুদিন পর নুসরতকে দেখতে যথেষ্ট সুন্দরী লাগছে। তবে প্রায় সকলেই বলেছেন, নুসরতের শারীরিক ওজন সামান্য বাড়ানো উচিত।

আগামী দিনে নুসরতকে দেখা যাবে সাসপেন্স থ্রিলার ফিল্ম ‘শিকার’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)