BollywoodHoop PlusHoop Viral

বিয়ের পর ভাইয়ের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন নেহা কক্কর, তুমুল ভাইরাল ভিডিও

নেহা কক্কর বলিউডের এক জনপ্রিয় সঙ্গীতশিল্পী। নিজের গানের জন্য, বলিউড এবং সঙ্গীত জগতে প্রতিনিয়ত শিরোনামে থাকেন। আগের বছরই বেশ ধুমধাম নিজের বয়সের থেকে ছোট রোহনপ্রীত সিং নামের এক পাঞ্জাবি গায়কের সঙ্গে বিয়ে করেন। তারপর দুবাইতে বেশ জাঁকজমক করে হানিমুন সাড়েন। এই করোনা আবহে ধুমধাম করে বিয়ে আর হানিমুন করার জন্য একদিকে যেমন শুভেচ্ছা পাম তেমনি নানান বিতর্কে জড়িয়ে পড়তে থাকেন নেহা। বিয়ের পর বেশ হাসি খুশিতে আছেন নতুন এই জুটি। আর বিয়ের থেকে শুরু এখনো পর্যন্ত নিজেদের সম্পর্কের নানা খুনসুটি ঝগড়া ভালোবাসার নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে ভোলেননি নেহা।

বিয়ের পর নেহা নিজের কাজে আবার মন বসিয়েছেন। একের পর এক মিউজিক ভিডিয়োতে গান করেই চলেছেন। প্রথমে ভাই টনি কক্করের সাথে সোনা সোনা গানে বেশ নজর কেড়েছেন। এরপর বছর শেষে রোহনপ্রীতের সঙ্গে নিজের অন্তঃসত্ত্বা অবস্থার ছবি পোস্ট করেন তিনি দিন কতক আগে। যেটা দেখে নেটিজেনদের মধ্যে কোলাহল পড়ে যায়। কেউ কেউ তো আবার তাঁর বিয়ের অল্প কয়েকদিনের মধ্যেই তাঁর অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে কথা শোনাতে ছাড়েন না তাঁকে। কিন্তু এখানেই ছিল নেহার এক বড় টুইস্ট। এটি তাঁর নতুন গানের অ্যালবাম “খেয়াল রাখ্যা কর”-গানের নতুন প্রোমোর জন্য স্টান্ট ছিল। আর এই গান বেশ হিট হয় অবশ্য এর জন্য নেহাকে প্রচুর ট্রোলড হতে হয়।

নতুন বছরে আবার ভাই টনি কাক্কারের সাথে নেহা গলা মেলালেন। নতুন মিউজিক ভিডিয়োর নাম ‘গলে লাগানা হে’। এই ভিডিও মূলত একজন সেনা কর্মকর্তা দেশের জন্য প্রাণ দেন এরপর তাঁর স্ত্রী স্বামীর সাথে কাটানো আনন্দের মুহুর্তগুলি স্মৃতিচারণ করেন। তিনদিন আগে এই গানের ভিডিও ইউটিউবে মুক্তি পায়। ৯.৪ মিলিয়ন দর্শক এই ভিডিও দেখেছে।

নেহা বরাবর নিজের ইন্সটাগ্রামে নিজের নতুন গানের প্রমোশন করে থাকেন। এবারেও তার অনথা হয়নি। এবার ভাই বোন দুজনে মিলে গলে লাগানা হে গানের প্রমোশনের জন্য নতুন রিল ভিডিও করলেন। যেখানে নেহাকে সাদা সুন্দর লেহেঙ্গা আর টনিকে সাদা জ্যাকেট আর ক্যাপ পড়ে ভিডিয়োটি বানালেন। এই ভিডিয়োতে ভাই বোনের ভালোবাসার ঝলক দেখা গেল। এই ভিডিও ইন্সটাগ্রামে শেয়ারের সাথে সাথে ৩৪০ লক্ষের বেশি লাইক হয়েছে। নিমেষে ভাইরাল ভাই বোনের ভালোবাসার এই রিল ভিডিও।

whatsapp logo