whatsapp channel

VIDEO: ফাঁকা বাড়িতে আম্রপালিকে বিছানায় ফেলে দুষ্টুমি নিরাহুয়ার, দরজা বন্ধ করে দেখুন

বিনোদন জগতে সবথেকে জনপ্রিয় জুটি দের নাম উঠলে নিরাহুয়া (Nirahua) এবং আম্রপালি দুবের (Aamrapali Dubey) নাম থাকবেই থাকবে। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির এই দুই নায়ক নায়িকার জনপ্রিয়তা বলিউডের শাহরুখ…

Nirajana Nag

Nirajana Nag

বিনোদন জগতে সবথেকে জনপ্রিয় জুটি দের নাম উঠলে নিরাহুয়া (Nirahua) এবং আম্রপালি দুবের (Aamrapali Dubey) নাম থাকবেই থাকবে। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির এই দুই নায়ক নায়িকার জনপ্রিয়তা বলিউডের শাহরুখ কাজল বা দীপিকা রণবীরের মতো না হলেও এখন তাঁরাও দিন দিন খ্যাতির চূড়ায় উঠছেন। ভোজপুরি ইন্ডাস্ট্রির সবথেকে জনপ্রিয় জুটি হয়ে উঠেছেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় বিশেষ করে ইউটিউবে মাঝে মধ্যেই ভাইরাল হয়ে থাকে ভোজপুরি গান এবং নাচের ভিডিও। ইউটিউবে চোখ রাখলেই ভোজপুরি অভিনেতা অভিনেত্রীদের নানান রকম ভিডিও দেখা যায়।

নিরাহুয়া এবং আম্রপালি দুজনেই ভোজপুরি সিনেমার দুই প্রথম সারির অভিনেতা অভিনেত্রী। তাঁদের হাত ধরেই উন্নতির শিখর ছুঁতে চলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বাস্তবে দীনেশ লাল যাদব বিবাহিত। স্ত্রী, সন্তান নিয়ে ভরা সংসার তাঁর। কিন্তু আম্রপালির সঙ্গে তাঁর অনস্ক্রিন রসায়ন নিয়ে দর্শক মহলে অন্য গুঞ্জন রয়েছে। জুটির অনেক অনুরাগীই বাস্তবেও তাঁদের একসঙ্গে দেখার বাসনা রাখেন। উপরন্তু নিরাহুয়া আম্রপালির রোম্যান্সে ভরপুর দৃশ্য দেখেও দিবাস্বপ্নে ভাসেন অনেকেই। আগের তুলনায় ভোজপুরি সিনেমা অনেক বেশি জনপ্রিয় হয়েছে। অনেক বেশি সংখ্যক দর্শকের কাছে পৌঁছেছে ভোজপুরি ছবি, মিউজিক ভিডিও। বিশেষ করে নিরাহুয়া আম্রপালি জুটি অত্যন্ত প্রিয় হয়ে উঠেছে দর্শকদের কাছে।

VIDEO: ফাঁকা বাড়িতে আম্রপালিকে বিছানায় ফেলে দুষ্টুমি নিরাহুয়ার, দরজা বন্ধ করে দেখুন

সম্প্রতি এই জুটির আরো একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট পাড়ায়। মিউজিক ভিডিওটিতে লাল শর্ট ড্রেসে হট অবতারে দেখা মিলেছে আম্রপালির। ফাঁকা বাড়িতে আম্রপালিকে একা পেয়েই রোম্যান্টিক মুডে চলে এসেছেন নিরাহুয়া। অভিনেত্রীকে বিছানায় ফেলে দুষ্টুমিতে মেতে উঠেছেন তিনি। নিরাহুয়া এন্টারটেনমেন্ট নামে ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছে এই মিউজিক ভিডিওটি।

তিন বছর আগে ইউটিউব প্ল্যাটফর্মে ভিডিওটি শেয়ার করা হয়েছিল। তারপর থেকেই বহু মানুষের কাছে পৌঁছে গিয়েছে নিরাহুয়া এবং আম্রপালির এই ভিডিও। তিন বছরের মধ্যে ৭৩ লক্ষ ভিউ হয়ে গিয়েছে এই ভিডিওটিতে। নিরাহুয়া আম্রপালির ভক্তরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছে জুটিকে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই