whatsapp channel

মাঝরাতে ঘুম ভাঙিয়ে শুভির সঙ্গে বিছানায় দুষ্টুমি করলেন পবন, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

সময়ের সঙ্গে ভারতের প্রতিটি কোনায় পৌঁছে গিয়েছে ডিজিট্যাল মাধ্যম। আর এই মাধ্যমে এখম বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয় হয়ে উঠেছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

সময়ের সঙ্গে ভারতের প্রতিটি কোনায় পৌঁছে গিয়েছে ডিজিট্যাল মাধ্যম। আর এই মাধ্যমে এখম বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয় হয়ে উঠেছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলার আনাচে কানাচেও। পিকনিক হোক বা পানশালা, কিংবা কোনো হোটেল বা রেস্তোরাঁ ও সেলুন- অনেক জায়গাতেই ভোজপুরী গানের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে দিনের পর দিন। মশলাদার গানের লিরিক্সের সঙ্গে বাড়তি পাওনা এইসব গানের যৌবনচ্ছল ভিডিও। এককথায় বিনোদন জগতে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে ভোজপুরী ভাষার জনপ্রিয়তা।

এই ইন্ডাস্ট্রিতে বর্তমানে অনেক অভিনেতা ও অভিনেত্রী কাজ করেন। তবে তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় হলেন অভিনেতা পবন সিং (Pawan Singh)। কোনো বলিউড অভিনেতার থেকে তার জনপ্রিয়তা কোনো অংশে কম নয়। তাই তার ভিডিও সামাজিক মাধ্যমে এলেই তা মুহূর্তে হয়ে যায় ভাইরাল। অন্যদিকে এই ইন্ডাস্ট্রির এক নামজাদা নবাগতা অভিনেত্রী হলেন শুভি শর্মা (Shubhi Sharma)। তারও জনপ্রিয়তা নেহাত কম নয়। বিশেষ করে নিরাহুয়া সহ অনেক নামজাদা নায়কের সঙ্গে পর্দায় জুটি বেঁধে নিজের সাবলীল অভিনয় এবং শরীরের আবেদন দেখিয়েই বিপুল জনপ্রিয়তা কুড়িয়েছেন এই অভিনেত্রী।

বর্তমানে তাদের একটি গান সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। এই গানে সাহসী দৃশ্যে দেখা গেছে পবন এবং শুভিকে। ভিডিওর শুরুতেই নায়ককে দেখা গেল বন্ধুদের সঙ্গে নিজের প্রেমের বিষয়ে আলোচনা করতে। এমন সময় বন্ধুরা তার লুকায়িত প্রেমকে প্রকাশ্যে আনার পরামর্শ দেয়। এদিকে রাতও হয় গভীর। তবে তাতে কি! এরপরেই পবনকে দেখা গেল নায়িকার বেডরুমের দরজা খুলে ঢুকতে। তখন কোলবালিশ জড়িয়ে ঘুমে আচ্ছন্ন নায়িকা। পরণে স্লিভলেস গোলাপি টপ ও ডেনিম শর্ট। এই অবস্থাতেই নায়িকার গালে চুম্বন করতে দেখা গেল পবনকে। তারপরেই যা হল, তার জন্য প্রস্তুত ছিলেন না পবনও।

ঘুম থেকে উঠেই পবনকে অপমান করতে শুরু করলেন নায়িকা। কিন্তু তাতে বিশেষ কোনো প্রভাব পড়ল না নায়কের প্রেমিক মনে। এরপরেই বিছানায় নায়িকাকে আদরে ভরিয়ে দিলেন নায়ক। নায়কের স্পর্শে নায়িকাও খুঁজে পেলেন নিজের অস্তিত্ব। ভিডিওর মধ্যে এই বেড-সিন থাকার কারণেই পুরুষ ভক্তদের মধ্যে ব্যাপক জনপ্রিয় হয়েছে ভিডিওটি। ‘ভোজপুরী মুভি’ নামের জনপ্রিয় ইউটিউব চ্যানেলে এই গানটি প্রকাশ করা হয়েছে। ইতিমধ্যে হাজার হাজার ইউজার গানটি দেখে ফেলেছেন।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা