Hoop VideoHoop Viral

সৎ ছেলের সঙ্গে চরমসুখ মিটিয়ে নিল মা, এই ওয়েব সিরিজ দেখলে চোখ কপালে উঠবে

এই দুনিয়াটা প্রায় গোল আর মানুষের মাথাও প্রায় গোল। এই দুই গোল নিয়ে যখন গোলাগুলি শুরু হয় তখন হয় তাণ্ডব। ঠিক তেমন তাণ্ডব শুরু হয়েছে বিনোদন দুনিয়ায়। আজকের দিনে বিনোদন দুনিয়ার অন্যতম খাজনা হল যৌনতা ও অপরাধ। এই দুটো প্লটে ঘোরাফেরা করে গোটা গল্প,আর মানুষও এসব উত্তেজনা ভরপুর গল্প গিলছে গোগ্রাসে।আজকের প্রতিবেদনে আমরা এমন একটি সিরিজ নিয়ে কথা বলবো যেটা আপনাকে দেবে ভরপুর বিনোদন ও চরমসুখ।

আজকের দিনে একাধিক ওয়েব প্ল্যাটফর্ম তৈরি হয়েছে। উল্লু, প্রাইম শট, কোকু এই ডিজিট্যাল প্ল্যাটফর্মে প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলো আজ জনপ্রিয়তার চরমে এগিয়ে আছে। আজকে যেই সিরিজ নিয়ে আমরা আলোচনা করছি সেটা আপনি দেখতে পাবেন Digimovieplex app এ। এই প্ল্যাটফর্মে একাধিক সিরিজ মুক্তি পেয়েছে যার সবগুলি প্রায় প্রাপ্তবয়স্কদের জন্য।

সিরিজের নাম “পেয়াসী পুষ্পা” (Pyasi Pushpa)। মুখ্য চরিত্রে যে রয়েছে সেই চরিত্রের নাম হল পুষ্পা,যে তার শরীরের খিদে মেটানোর জন্য দ্বিতীয় স্বামীকে ছেড়ে সৎ ছেলের সঙ্গেই রোম্যান্স করে বসে। গোটা ঘটনা পুষ্পার দ্বিতীয় স্বামী জেনে গেলে গল্প কোন দিকে এগোয় সেটাই দেখার। উল্লেখ্য, ইতিমধ্যেই লঞ্চ হয়েছে ওয়েব সিরিজ এর ট্রেলার যা দেখে দর্শকেরা বিশেষ উচ্ছ্বসিত। এবং, একেবারেই একা দেখুন এই ধরনের বোল্ড সিরিজ।

গল্পে পুস্পার স্বামী তাকে শারীরিকভাবে তৃপ্ত করতে না পারায়, পুষ্পা পরবর্তীতে তার দ্বিতীয় স্বামীর ছেলে টিটু সাথে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ে। এমন গল্প দেখতে হলে অবশ্যই একা দেখতে হবে এবং ছোটদের সামনে এসব একেবারেই দেখবেন না। চাইলে, আপনি Digimovieplex app ডাউনলোড করে সাবস্ক্রিপশন নিতে পারেন আর চুটিয়ে উপভোগ করতে পারেন এই ধরনের বোল্ড ওয়েব সিরিজে।

whatsapp logo