whatsapp channel

প্রতি মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, শীতের দিনে উষ্ণতা পেতে চাইলে দেখুন এই সিরিজ

র‌্যাবিট মুভিজের বর্তমান হাতিয়ার ‘অন্ধে কা খেল’। এই ওয়েব সিরিজের একের পর এক পর্ব পরপর স্ট্রিম হচ্ছে র‌্যাবিট মুভিজ অ্যাপে। কিছুদিন আগেই ‘অন্ধে কা খেল’-এর দুটি পর্ব স্ট্রিম হয়েছে। এর…

Avatar

Nilanjana Pande

র‌্যাবিট মুভিজের বর্তমান হাতিয়ার ‘অন্ধে কা খেল’। এই ওয়েব সিরিজের একের পর এক পর্ব পরপর স্ট্রিম হচ্ছে র‌্যাবিট মুভিজ অ্যাপে। কিছুদিন আগেই ‘অন্ধে কা খেল’-এর দুটি পর্ব স্ট্রিম হয়েছে। এর মধ্যেই এসে গেল তৃতীয় পর্ব। গত 10 ই নভেম্বর ‘অন্ধে কা খেল’-এর তৃতীয় পর্বের অফিশিয়াল ট্রেলার লঞ্চ হল র‌্যাবিট মুভিজের ইউটিউব চ্যানেলে। এখনও অবধি এই ট্রেলারের ভিউ অতিক্রম করেছে তিন হাজারের কাছাকাছি।

‘অন্ধে কা খেল’-এর কেন্দ্রীয় চরিত্র করিশ্মা গ্রামে তার মামার বাড়িতে বেড়াতে আসে। সেখানে তার মামা-মামী তাকে অভ্যর্থনা জানায়। গ্রামে বাস করে নয়নসুখ নামে এক অন্ধ যুবক। সে একসময় করিশ্মাকে ভালোবেসে ফেলে। তাদের শারীরিক সম্পর্ক তৈরি হয়। অপরদিকে করিশ্মার মামীমাও নয়নসুখের সাথে শারীরিক সম্পর্ক তৈরি করে সকলের অজান্তে। এর মধ্যেই করিশ্মার মামা শহরে যায় তার বন্ধুর বিয়ের অজুহাতে। কিন্তু করিশ্মার মামী তার সাথে যেতে চাইলে সে বলে, করিশ্মাকে তাহলে কে দেখবে! কারণ সে তাদের অতিথি। করিশ্মার মা যথেষ্ট খারাপ ধারণা করবে মামা-মামীর সম্পর্কে। প্রকৃতপক্ষে, করিশ্মার মামা চায় না তার স্ত্রী তার সাথে যাক। কারণ সে মিথ্যা কথা বলে বাড়ি থেকে বেরোচ্ছে। কিন্তু মামী বলে, সে করিশ্মাকেও তার সাথে বিয়েবাড়ি নিয়ে যাবে। তাহলে আর কোনো অসুবিধা থাকবে না।

কিন্তু করিশ্মা মামা-মামীর সাথে বিয়েবাড়ি যেতে চায় না। সে তাদের দুইজনকে চলে যেতে বলে। মামা বলে, তারা দুইজনেই চলে গেলে করিশ্মা একা কিভাবে এই বাড়িতে থাকবে! করিশ্মা বলে, সে বর্তমান প্রজন্মের মেয়ে। সে একাই হস্টেলে থাকে। ফলে সে এই বাড়িতেও একা থাকতে পারবে। কিন্তু মামা রাজি হয় না। সে মামী ও করিশ্মাকে ঘরের ভিতর যেতে বলে। কিন্তু মামী রেগে গিয়ে বলে, সে শহরে যেতে না পারলেও গ্রামের কোনো এক বন্ধুর বাড়ি গিয়ে বসে থাকবে।

করিশ্মা নয়নসুখকে বাড়িতে ডাকার প্ল্যান করে। এরপর কি হয় তা জানতে সাবস্ক্রাইব করতে হবে র‌্যাবিট মুভিজ।

whatsapp logo