whatsapp channel

স্বামী-স্ত্রীর মাখোমাখো রোমান্সে ভরপুর নতুন ওয়েব সিরিজ, দরজা বন্ধ করে দেখুন

বর্তমানে সমস্ত ওয়েব সিরিজে অবৈধ প্রেমকেই প্রতিষ্ঠা করা হয়েছে। সমাজের চোখে অবৈধ বা নোংরা তাই কিন্তু এই সমস্ত ওয়েব সিরিজের মাধ্যমে তুলে ধরা হচ্ছে। তবে গল্পগুলি যে সব বানানো, তা…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

বর্তমানে সমস্ত ওয়েব সিরিজে অবৈধ প্রেমকেই প্রতিষ্ঠা করা হয়েছে। সমাজের চোখে অবৈধ বা নোংরা তাই কিন্তু এই সমস্ত ওয়েব সিরিজের মাধ্যমে তুলে ধরা হচ্ছে। তবে গল্পগুলি যে সব বানানো, তা কিন্তু নয়, সমাজের অনেক খুঁটিনাটি দিক তুলে ধরা হয় এই গল্পের মাধ্যমে। আগেকার দিনে নিষিদ্ধ সিনেমা টেলিভিশনে অনেক রাত্রিবেলা দেওয়া হতো। তখন সকলে ঘুমিয়ে পড়তো, তখনই মানুষ এই ধরনের নিষিদ্ধ সিনেমাগুলি তারিয়ে তারিয়ে উপভোগ করতো।

Advertisements

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে, আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

Advertisements

কখনোই এই ওয়েব সিরিজ গুলো সকলের সামনে দেখবেন না। তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না।

Advertisements

Advertisements

তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু, প্রাইম শর্টস, সিনে প্রাইম তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ, রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। উন্মাদনাকে বাঁচিয়ে রাখতেই এই ওয়েব সিরিজগুলো শুরু করা হয়েছে। যা দেখে নতুন প্রজন্ম রীতি মতন পাগল হয়ে যাচ্ছে।

সম্প্রতি ullu অ্যাপে রিলিজ করেছে নতুন একটা ওয়েব সিরিজ। যার নাম ‘পড়োসান কা ইশক‘। দেখা যাচ্ছে, একজন দম্পতির সুন্দর জীবন কাহিনী নিয়ে। বিয়ের পর তারা সুখে শান্তিতেই বসবাস করছে। কিন্তু ছেলেটির মধ্যে একটা সমস্যা ছিল যে কোন পুরুষ মানুষই যদি তার বউয়ের দিকে তাকাতো, সে ভীষণ রেগে যেত। এতটাই পজিটিভ ছিল সে। গল্পের প্রথমেই দেখা যাচ্ছে, এক দুধওয়ালা দুধ দিতে এসেছে? তখন সে তার বৌদির সঙ্গে সামান্য বার্তালাপ করেছে, তা দেখেই কিন্তু ছেলেটা বেজায় চটে গিয়ে তাকে ক্রমাগত পেটাতে শুরু করে। এরপরে সে একটা গ্রামের দিকের বাড়িতে গিয়ে থাকে। সেই বাড়ির মালকিন ছিলেন একজন বিধবা। কিন্তু সেখানে গিয়ে কি হবে? তা দেখতে অবশ্যই আপনাকে পুরো ওয়েব সিরিজটি দেখতে হবে।

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক