whatsapp channel

প্রতি মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, বাচ্চাদের সামনে দেখবেন না সাহসী এই ওয়েব সিরিজ

প্রাইম প্লে অ্যাপ একের পর এক প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ স্ট্রিম করেও এঁটে উঠতে পারছে না উল্লুর সাথে। কারণ চিত্রনাট্যে অযথা যৌনতা দেখানো হচ্ছে এই অ্যাপে। ফলে কমতে শুরু করেছে প্রাইম…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

প্রাইম প্লে অ্যাপ একের পর এক প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ স্ট্রিম করেও এঁটে উঠতে পারছে না উল্লুর সাথে। কারণ চিত্রনাট্যে অযথা যৌনতা দেখানো হচ্ছে এই অ্যাপে। ফলে কমতে শুরু করেছে প্রাইম প্লে-র সাবস্ক্রাইবারের সংখ্যা। এমনকি কমছে প্রাইম প্লে-র ইউটিউব চ্যানেলে অ্যাডাল্ট ওয়েব সিরিজের অফিশিয়াল ট্রেলারের ভিউ। গত 11 ই অক্টোবর প্রাইম প্লে-র ইউটিউব চ্যানেলে রিলিজ করেছে প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ ‘পুতলা’-র অফিশিয়াল ট্রেলার। তবে এখনও অবধি এই ওয়েব সিরিজের ট্রেলারের ভিউ অতিক্রম করেছে সাড়ে ছিয়াত্তর হাজার।

Advertisements

‘পুতলা’-র মুখ্য চরিত্রে অভিনয় করেছেন প্রিয়া গামরে (Priya Gamre)। এই ওয়েব সিরিজের নায়কের বয়স বেড়ে গেলেও সে এখনও ভার্জিন। তার বন্ধু ওই যুবকের সাথে তা নিয়ে মজা করে। এমনকি নায়কের চেহারাও যথেষ্ট প্রেজেন্টেবল নয়। একদিন তার নজর পড়ে একটি ম্যানিকুইনের উপর। ম্যানিকুইনের সৌন্দর্যে মুগ্ধ হয়ে যুবকটি বলে, যদি এই ম্যানিকুইনের প্রাণ থাকত, তাহলে সে মেয়েটির সাথে যৌন সম্পর্ক স্থাপন করত। কিন্তু একসময় তার ইচ্ছা পূরণ হয়। এক ঝড়ের রাতে যুবকের সামনে আবির্ভূত হয় পরীরানী। যুবক তার কাছে বরদান চায়, সে কোনো পুতুল বা ম্যানিকুইনকে যে রূপে কল্পনা করবে, সে যেন যুবকের সামনে সেই রূপেই আসে।

Advertisements

পরীরানী তাকে বরদান দেয়। যুবকের ঘুম ভেঙে যায়। একদিন এক দর্জির দোকানে গিয়ে একটি ম্যানিকুইনের কোমর ধরে সে প্রার্থনা করে, ম্যানিকুইনটি যেন তার বান্ধবী জুহিতে পরিণত হয়ে যায়। বাস্তবে তাই ঘটে। জুহিকে কাছে পেয়ে তার সাথে যৌন সম্পর্ক স্থাপন করে যুবক। তার জীবন বদলে যায়।

Advertisements

কিন্তু তা কি কোনো বিপদের ইঙ্গিত? জানতে হলে সাবস্ক্রাইব করতে হবে প্রাইম প্লে অ্যাপ এবং অবশ্যই তা নিজের রিস্কে।

Advertisements
whatsapp logo
Advertisements