Hoop PlusHoop ViralTollywood

আগে থেকেই নির্ধারিত কে পাবে গোল্ডেন গিটার, ‘সারেগামাপা’ নিয়ে বিস্ফোরক অভিযোগ দম্পতির

২৬ সেপ্টেম্বর থেকে জি বাংলার পর্দায় সাত সুরে নতুনভাবে শুরু হয়ে গিয়েছে খ্যাতনামা সংগীত রিয়্যালিটি শো সারেগামাপা। এবার এই প্রতিযোগিতায় শিল্পীদের ডেকে এনে প্রহসনের অভিযোগ আনলেন এক যুগল।

নাম শ্রীধারা গুপ্ত মল্লিক এবং অভীক মল্লিক। এনারা বিখ্যাত সুচিত্রা মিত্রের শিষ্য-শিষ্যা। একাধারে যুগল প্রমিতা মল্লিকের ছাত্র-ছাত্রী। তাঁরা তাদের ফেসবুক পেজে লাইভে এসে সাধারণ মানুষকে জানালেন, এই রিয়্যালিটি শোতে কিভাবে প্রতিযোগীদের সাথে পার্সিয়ালিটি করা হয়। শ্রীধারা ও অভীক ‘দিদি নং ১’ রিয়্যালিটি শোতে রবীন্দ্রসংগীত গান গাওয়ার জেরেই ‘সারেগামাপা’ রিয়্যালিটি শো এর অথোরিটির তরফ থেকে অতিথি হিসেবে গান গাওয়ার নিমন্ত্রণ পান।

তারপর শোয়ের কর্তৃপক্ষ থেকে দ্বৈত কন্ঠে বারবার গান গাওয়ার অনুরোধ করা হয়। পরিশেষে তাঁরা প্রতিযোগী হিসেবে এই শোতে অংশগ্রহণ করেন। শো শুরুর বেশ কিছুদিন আগে থেকে গ্রুমিং এবং প্রোডাকশন থেকে তাঁদের একটি স্বরলিপি মেনে রবীন্দ্র সঙ্গীত প্রশিক্ষণ করানো হয়। কিন্তু অনুষ্ঠানের কিছু দিন আগে তাদের না জানিয়ে গান কর্তৃপক্ষ থেকে পাল্টে দেওয়া হয়।

অবশেষে মঞ্চে ‘ভেঙে মোর ঘরের চাবি’ রবীন্দ্রসংগীত গাইলেন তাঁরা। কিন্তু গানের শেষে বিচারকমণ্ডলী থেকে বলা হল, তারা নাকি সুরে তালে রবীন্দ্রসংগীত গাইতে পারেননি। অবেশেষে শো থেকে বাদ দিয়ে দেওয়া হল। এই দুই শিল্পী তাদের ভিডিয়োতে আরো জানালেন, তারা শোতে যে গান গেয়েছেন তারা এই একই গান লকডাউনে সোশ্যাল মিডিয়াতে খালি গলায় গেয়ে ৯১হাজার দর্শক ভিউজ এবং ভালো গাওয়ার জন্য প্রসংশাও পেয়েছেন। ঠিক একইভাবে সারেগামাপাতে সম্প্রচারের ঠিক পরের দিন নানান মানুষের থেকে শুভেচ্ছাবার্তা পেয়েছেন।

এই দম্পতি দাবি করলেন, এই শোতে কারা থাকবেন আর থাকবেননা তা পূর্ব পরিকল্পিত এবং ‘গোল্ডেন গিটার’ পাওয়ার ক্ষেত্রেও একই বিষয়ে প্রযোজ্য। আর বিচারক ও জি বাংলার অথারিটির উদ্দেশ্যে জানালেন, এইভাবে রবীন্দ্রসংগীত গান গাওয়ানোর নাম করে প্রহসন না করার অনুরোধ জানালেন। আর এরকম নাটকীয় রুপ দিয়ে স্ক্রিপ্ট লিখে সঙ্গীতশিল্পীদের ডেকে অপমান না করা হয়। দেখে নিন সেই দম্পতির ভিডিও।

Related Articles