whatsapp channel

অনুষ্কার টিমে এখন ছোট্ট মেয়ে ভামিকা, বিরাটকে উৎসাহ দিতে মা-মেয়ের জার্নি শুরু

বিরাট মাঠে নামা মানেই দর্শক মঞ্চে অনুষ্কার উপস্থিতি উজ্জ্বল। স্বামীকে প্রতিনিয়ত উৎসাহ দিয়ে যান তিনি। বিরাটের খারাপ পারফরম্যান্সের সময় অনুষ্কাকেই মূলত দ্বায়ী করা হত, অবশ্য এই সব ব্যাপার কোনোদিনই গায়ে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বিরাট মাঠে নামা মানেই দর্শক মঞ্চে অনুষ্কার উপস্থিতি উজ্জ্বল। স্বামীকে প্রতিনিয়ত উৎসাহ দিয়ে যান তিনি। বিরাটের খারাপ পারফরম্যান্সের সময় অনুষ্কাকেই মূলত দ্বায়ী করা হত, অবশ্য এই সব ব্যাপার কোনোদিনই গায়ে মাখেননি অনুষ্কা। খেলা শুরু মানে স্বামীকে উৎসাহ দেওয়া শুরু।

Advertisements

এবারে আর একা নন অনুষ্কা। তিনি তার দল ভারী করে ফেলেছেন। তার টিমে এখন তাদের মেয়েও রয়েছে। বিরাটকে উৎসাহ দেওয়ার জন্য কোনো বাঁধাই বাঁধা নয়, আর তাই একরত্তি মেয়ে ভামিকাকে নিয়ে যাত্রা শুরু বিরুষ্কার। তা কোথায় যাচ্ছেন এই পরিবার?

Advertisements

সম্প্রতি পুনে বিমানবন্দরে দেখা গেল ভারতের ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মাকে। শুরু হতে চলেছে ইংল্যান্ড ভারতের একদিনের সিরিজ। সেই জন্যেই পরিবার নিয়ে বিমানবন্দরে হাজির বিরাট কোহলি। এদিন, ছোট্ট ভামিকা অনুষ্কার কোলেই পরম যত্নে ছিল। না কোনো পরিচারিকার হাতে মেয়েকে তুলে দেননি এই দম্পতি। একেবারে নিজের বুকে আগলে রেখে মেয়েকে নিয়ে দুর দেশে পাড়ি দিচ্ছে এই তারকা দম্পতি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Advertisements

প্রসঙ্গত, গত ১২ জানুয়ারি বিরাট ও অনুষ্কার মেয়ে ভামিকার জন্ম হয়েছিল। এবং জন্মের পর থেকেই মেয়েকে ক্যামেরার আড়ালেই রেখেছেন তারা।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media