Ameesha Patel: করসেট টপে উন্মুক্ত ক্লিভেজ, এই বয়সেও উষ্ণতার ঝড় তুললেন অমিশা

Avatar

Nilanjana Pande

অমিশা পটেল (Ameesha Patel) অভিনয় জগতে যথেষ্ট কম কাজ করলেও সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ। অধিকাংশ সময় খোলামেলা পোশাকেই ছবি শেয়ার করতে পছন্দ করেন অমিশা। কিন্তু শুধুমাত্র সোশ্যাল মিডিয়া নয়, অমিশা একবিংশ শতকের গোড়াতেও ফিল্মে অভিনয়ের সময় যথেষ্ট সাহসী পোশাক পরতেন। যদিও সেই সময় এই কারণে তিনি সমালোচিত হয়েছেন, আজও হন। তবে অমিশা নিজের পছন্দকে প্রথম প্রায়োরিটি দেন। সম্প্রতি আবারও তাঁকে দেখা গেল খোলামেলা পোশাকে।

অমিশা নিজেই সেই ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন। তাঁর শেয়ার করা ছবিতে অমিশার পরনে রয়েছে কালো রঙের করসেট টপ। টপটি নেটের। টপ জুড়ে রয়েছে ব্রাউন রঙের ফ্লোরাল প্রিন্ট। ডিপ নেকলাইনের করসেট টপের মাধ্যমে সম্পূর্ণ উন্মুক্ত রয়েছে অমিশার ক্লিভেজ ও স্তনের অনেকখানি অংশ। স্প্যাগেটি স্লিভ করসেট টপটি কিছুটা ট্রান্সপারেন্ট। এছাড়াও কোমরের অংশ উন্মুক্ত রয়েছে। নিম্নাংশে রয়েছে কালো রঙের ট্রাউজার। হালকা মেকআপ করেছেন অমিশা। খোলা রেখেছেন তাঁর চুল। চোখে বজায় রয়েছে স্মোকি আই লুক। ঠোঁটে রয়েছে লালচে গোলাপি রঙের লিপস্টিক। এই পোশাকের সাথে অমিশা তাঁর গলায় পরেছেন সোনালি রঙের লকেট। হাতে রয়েছে লেয়ারড ব্রেসলেট। দুবাইয়ের একটি অনুষ্ঠানের সন্ধ্যায় অমিশা এই ভাবেই নিজেকে সাজিয়ে তুলেছেন। কিন্তু অমিশা জানেন, তাঁর পোশাক নিয়ে সমালোচনা শুরু হতে পারে। ফলে কমেন্ট সেকশন অফ করে দিয়েছেন অমিশা।

কিছুদিন আগেই অমিশা আবারও জড়িয়ে পড়েছিলেন আইনি জটিলতায়। রাঁচি সিভিল কোর্টে অমিশা ও তাঁর বিজনেস পার্টনার ক্রুণাল (Kunal)-এর বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের হয়েছিল। অজয় কুমার সিং (Ajay Kumar Singh) নামে এক প্রযোজক এই মামলা দায়ের করেছিলেন। কিন্তু বারবার আদালতের তরফে সমন পাওয়া সত্ত্বেও অমিশা উপস্থিত হননি।

আগামী দিনে তাঁকে দেখা যাবে ‘গদর 2’-তে। এই ফিল্মটি ‘গদর’-এর সিকোয়েল। ফিল্মে অমিশার বিপরীতে অভিনয় করছেন সানি দেওল (Sunny Deol)।