BollywoodHoop Plus

Anushka Sharma: বিরাটের পারফর্ম্যান্সে সন্তুষ্ট নন অনুষ্কা শর্মা!

সন্তান হওয়ার পর পুরোদমে সংসারে মন অনুষ্কা’র। মা হওয়ার পর নিজের কোয়ালিটি টাইম অনুষ্কা দিয়ে দিয়েছেন, এবার পালা ছবির দুনিয়ায় ফিরে আসা। ইতিমধ্যে শ্যুটিং শেষ, লন্ডনে হয়েছে অধিকাংশ শ্যুটিং, তবে, এতদিনে নতুন ছবির কাজও প্রায় শেষ। শুধু, মুক্তির অপেক্ষায় রয়েছে সেটি, সূত্রের খবর, চলতি বছরের শেষের দিকেই মুক্তি পাবে অনুষ্কা অভিনীত নতুন ছবি ‘চাকদা এক্সপ্রেস’ (Chakda ‘Xpress) ।

বলিউডে বেশ অনেক রকমের বায়োপিক হয়েছে। এই ‘চাকদা এক্সপ্রেস’ সিনেমাটিও একটি বায়োপিক। মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামীর ব্যাক্তিগত জীবন ও কর্মজীবন নিয়ে তৈরি ‘চাকদা এক্সপ্রেস’। এই কাহিনীতে ঝুলন গোস্বামীর (Jhulan Goswami) জীবনী তুলে ধরবেন অনুষ্কা শর্মা (Anushka Sharma).

কী আছে এই গল্পে? যেহেতু ঝুলন গোস্বামী একজন দুর্দান্ত বোলার, তাই মন দিয়ে বোলিং শিখেছেন অনুষ্কা। ভুলেও ভাববেন না বিরাট শিখিয়েছেন বোলিং। বিরাটের থেকে কোনরকম সাহায্য নেন নি অনুষ্কা। এই প্রসঙ্গে এক সাক্ষাৎকারে বিরাট কোহলি জানান যে তিনিই চাননি অনুষ্কা তার থেকে প্রশিক্ষণ নিন, কারণ বোলিং এর দিক থেকে তিনি খুবই খারাপ। সিনেমাটি সুন্দর ভাবে করার জন্য অবশ্যই বোলিং এক্সপার্টের মদত নেওয়া উচিত। তাই বিরাট নিজেও চেয়েছিলেন ঝুলন গোস্বামীর থেকে অনুষ্কা শিকুক বোলিং।

নিঃসন্দেহে অনুষ্কা একজন দুর্দান্ত অভিনেত্রী। তাই এই ছবির জন্য নিজেকে সম্পূর্ণভাবে তৈরি করেছেন। এই সিনেমার জন্য গায়ের রং বদলে ফেলেছেন, এবং হাঁটাচলার ধরনও পাল্টেছেন। এমনকী, শিখতে হয়েছে বোলিং করার খুঁটিনাটিও। আগামী কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে ছবিটি। অনুষ্কা র অনুরাগীরাও অধীর অপেক্ষায় বসে আছে মহিলা ক্রিকেটারের গল্প দেখার।

whatsapp logo