Hoop PlusTollywood

Rachna Banerjee: মেকআপ ছাড়া চেনা দায়, রচনা ব্যানার্জীকে ‘বুড়ি’ বলে কটাক্ষ নেটিজেনদের!

রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee) বর্তমানে শুধুমাত্র ‘দিদি নং ওয়ান’-এর সঞ্চালনা করলেও জি বাংলার এই জনপ্রিয় গেম শো প্রত্যেক দিনই সম্প্রচারিত হয়। ফলে রচনার উপর শুটিংয়ের মারাত্মক চাপ থাকে। পাশাপাশি ‘রচনা’স ক্রিয়েশন’ নামে তাঁর একটি ক্লোদিং ব্র্যান্ড রয়েছে। এই ব্র্যান্ডের এনডোর্সমেন্ট নিয়েও যথেষ্ট ব্যস্ত থাকেন রচনা। কিন্তু তবু একমাত্র পুত্র প্রণীল (Pranil)-এর জন্য মা হিসাবে কিছুটা সময় তাঁকে বার করে নিতেই হয়। এর আগে রচনা জানিয়েছিলেন, প্রণীলের জন্য তাঁকে একটি বিশেষ রেসিপির খাতা তৈরি করতে হয়েছে যাতে পাস্তা, পিজ্জা বাদ যায়নি কিছুই। খেতে ভালোবাসে প্রণীল। ফলে এইসব খাবার রচনাকেই তৈরি করতে হয়। তবে পাশাপাশি বেড়াতে যেতেও যথেষ্ট পছন্দ করেন প্রণীল। বর্তমানে তার স্কুলে চলছে গরমের ছুটি। ফলে ছেলেকে নিয়ে রচনা পাড়ি দিলেন বসনিয়া।

বসনিয়া পৌঁছেই রচনা ইন্সটাগ্রামে শেয়ার করেছেন বসনিয়ার নৈসর্গিক প্রাকৃতিক সৌন্দর্যের ছবি। রয়েছে বসনিয়ার আঞ্চলিক মার্কেটের কিছু দৃশ্য। বসনিয়ায় রচনা দেখা করেছেন তাঁর প্রবাসী বন্ধুবান্ধবদের সাথে। সেই ছবিও তিনি শেয়ার করে নিয়েছেন অনুরাগীদের সাথে। বর্তমানে বসনিয়ার আবহাওয়া শীতল। ফলে মা ও ছেলে দুজনকেই পরতে হয়েছে গরম জামাকাপড়। কিন্তু তাতেও রচনা এভারগ্রিন। এছাড়াও তিনি শেয়ার করেছেন ইন্সটাগ্রাম রিল। রিলে দেখা যাচ্ছে, সবুজ ঘাসের মাঝে হেঁটে আসছেন রচনা। ঘাসে ফুটেছে ছোট্ট অথচ রঙিন ফুল।

বসনিয়ার অন্তর্ভুক্ত সারাজেভো রচনার বিশেষ প্রিয় হয়ে উঠেছে। আংশিক মেঘলা আকাশ ও মেঘাচ্ছন্ন পাহাড়ের ছবি এবং ভিডিও শেয়ার করে তিনি লিখেছেন ওই অঞ্চলের প্রাকৃতিক সৌন্দর্যের কথা। অনুরাগীদের একাংশ রচনার ছবিগুলির প্রশংসা করেছেন।

ওড়িশার অনুরাগীরা লিখেছেন, এখনও অবধি রচনাই তাঁদের কাছে শ্রেষ্ঠ নায়িকা। প্রসঙ্গত উল্লেখ্য, রচনা ছিলেন ওড়িয়া ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম ফিমেল সুপারস্টার। তবে রচনা যখন নো মেকআপ লুকে এয়ারপোর্ট থেকে ছবি শেয়ার করেছিলেন তখন তাঁকে যথেষ্ট কটাক্ষের সম্মুখীন হতে হয়েছিল। অনেকে লিখেছিলেন, মেকআপ করে থাকেন বলে রচনার বয়স বোঝা যায় না। অনেকে তাঁকে বুড়ি বলে কটাক্ষ করেছিলেন। তবে আপাতত সব নেতিবাচকতাকে সরিয়ে দুই সপ্তাহের জন্য বসনিয়ায় ছুটি কাটাতে গিয়েছেন রচনা।

whatsapp logo