whatsapp channel

Prity Biswas: বিতিকিচ্ছিরি কাণ্ড, দিদি নাম্বার ওয়ানে আসার আগে দুর্ঘটনা ঘটিয়ে বসলেন প্রীতি

বাংলা টেলিভিশনের পরিচিত মুখ প্রীতি বিশ্বাস (Prity Biswas)। বহু ধারাবাহিকে তাঁকে অভিনয় করতে দেখেছেন দর্শক। ব্যক্তিগত জীবনেও খুবই প্রাণখোলা স্বভাবের প্রীতি। স্পষ্টবক্তা হওয়ার পাশাপাশি মানুষকে বেশ হাসাতেও পারেন তিনি। সম্প্রতি…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বাংলা টেলিভিশনের পরিচিত মুখ প্রীতি বিশ্বাস (Prity Biswas)। বহু ধারাবাহিকে তাঁকে অভিনয় করতে দেখেছেন দর্শক। ব্যক্তিগত জীবনেও খুবই প্রাণখোলা স্বভাবের প্রীতি। স্পষ্টবক্তা হওয়ার পাশাপাশি মানুষকে বেশ হাসাতেও পারেন তিনি। সম্প্রতি বন্ধু সৌম্যজিৎ ঘোষের সঙ্গে ‘দিদি নাম্বার ওয়ান’এ খেলতে এসেছিলেন প্রীতি। সেখানেই তিনি জানান, শোতে আসার আগে এক বড় দুর্ঘটনা ঘটিয়ে এসেছেন তিনি।

Advertisements

এদিন রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলতে গিয়ে বন্ধু সৌম্যজিতের ব্যাপারে প্রীতি বলেন, আজ খুবই চাপে আছেন তিনি। একেই ছোটখাটো মানুষ, চাপে আরো ছোট হয়ে গিয়েছেন। কারণ আসার আগেই একটা বিতিকিচ্ছিরি দুর্ঘটনা ঘটিয়ে এসেছেন তিনি। তারপর সৌম্যজিৎকে বলেছেন, তাঁকে সঙ্গে নিয়ে যাচ্ছেন, যদি আর কিছু ঘটে বা কোনো উপহার না পান তবে তাঁর কপালে দুঃখ আছে। প্রীতির কথা শুনে হাসি চাপতে পারেননি রচনা।

Advertisements

Prity Biswas: বিতিকিচ্ছিরি কাণ্ড, দিদি নাম্বার ওয়ানে আসার আগে দুর্ঘটনা ঘটিয়ে বসলেন প্রীতি

Advertisements

এরপরেই প্রীতি বলে ওঠেন, ‘আসার সময় মিক্সি বার্স্ট করে এসেছি। এতদিন ফিটনেস ফ্রিক হলাম না। আজ আসার আগে কী মনে হল, চিয়া সিড, দুধ, ফ্ল্যাক্স সিড, যেখানে যা সিড ছিল সব নিয়েছি’। সে সব মিক্সিতে দিতেই দুর্ঘটনা। সারা গায়ে পোশাকে দুধ, চিয়া সিড মেখে একটা কাণ্ড ঘটিয়ে বসেছিলেন প্রীতি। উপরন্তু অভিনেত্রী বলেন, যে পোশাকটা পরে আসব সেটাতেও দুধ লেগে সাদা হয়ে যায়। তাঁর কথা শুনে হেসে গড়াগড়ি খাওয়ার অবস্থা সকলের। ভিডিওটি ভাইরাল হতে ঠাট্টা জুড়েছেন নেটিজেনরাও। একজন লিখেছেন, ‘এমন বউ যার জুটবে তার কপালে দুঃখ আছে’।

Advertisements

প্রসঙ্গত, রবিবারের সানডে ধামাকা পর্বে প্রীতি সৌম্যজিৎ ছাড়াও এসেছিলেন সৈয়দ আরেফিন এবং দীপান্বিতা রক্ষিত। এদিনের পর্বে দুজনের কথাবার্তা শুনে তাঁদের মধ্যে রসায়ন নিয়ে শুরু হয়েছে তীব্র গুঞ্জন। ভাইকে নিয়ে খেলতে এসেছিলেন গীতশ্রী রায়। সেখানে সোশ্যাল মিডিয়ার বাইরে প্রথম বার প্রকাশ্যে নিজের প্রেম জীবনের কথা জানান তিনি। এছাড়াও এসেছিলেন আলোর কোলে-র মেঘা ওরফে অনন্যা দাস এবং সিদ্ধার্থ শঙ্কর চক্রবর্তী।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই