whatsapp channel

Puja Banerjee: পূজার লাস্যময়ী শরীর বেয়ে চুয়ে পড়ছে যৌবন, দেখুন বঙ্গ তনয়ার কিলার লুক

একেবারে ছিপছিপে সে, সুন্দরী তো অবশ্যই, এদিকে চরম লাস্যময়ী। কথা চলছে বঙ্গ নায়িকা পূজা বন্দ্যোপাধ্যায়কে (Puja Banerjee) নিয়ে। অনেকদিন পূজাকে বাংলার বড় পর্দায় দেখা যায়নি। তবে, খুশির খবর এই যে…

Avatar

Susmita Kundu

একেবারে ছিপছিপে সে, সুন্দরী তো অবশ্যই, এদিকে চরম লাস্যময়ী। কথা চলছে বঙ্গ নায়িকা পূজা বন্দ্যোপাধ্যায়কে (Puja Banerjee) নিয়ে। অনেকদিন পূজাকে বাংলার বড় পর্দায় দেখা যায়নি। তবে, খুশির খবর এই যে বহু বছর পর বাংলার বড় পর্দায় ফিরতে চলেছেন তিনি। রাজা চন্দের ছবিতে জুটি বেঁধেছেন পূজা স্বয়ং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে।

বঙ্গললনা পূজা মুম্বই নিবাসী হলেও মায়ানগরীতে তার যাতায়াত অবাধ। মাঝে মধ্যে কলকাতায় আসেন তিনি। এবার তো বাংলা ছবিতে আবারও নতুন করে পা রাখতে চলেছেন পূজা। শ্যুটিং অনেকদিন আগে থেকে শুরু হয়ে গিয়েছে। যেই রাজা চন্দের সঙ্গে ‘চ্যালেঞ্জ ২’ ছবি দিয়ে জনপ্রিয়তা পান সেই রাজা চন্দের সঙ্গে পুনরায় কাজ করছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় পূজা বেশ সক্রিয়। মাঝে মধ্যেই স্বামী কুণাল ও ছেলে কৃশিব এর সঙ্গে ছবি পোস্ট করেন। যেকোনো অনুষ্ঠানের ছবি ভিডিও পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় সর্বদা অ্যাক্টিভ থাকেন পূজা। আর এই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকার কারণেই তার একাধিক লাস্যময়ী ছবি দর্শক মনে দাগ কাটে। সন্তান হওয়ার পর পূজা যেনো আরো চরম সুন্দরী হয়ে উঠেছেন। তার তন্বী ফিগার আরো চমকদার হয়ে উঠছে। সম্প্রতি, পূজার একটি ছবি দেখা গিয়েছে bongo naika র ইনস্টাগ্রাম পেজে, যেখানে পূজাকে খুবই হট লেগেছে। তার ফিগার দেখে বোঝার উপায় নেই যে তিনি এক সন্তানের মা। সম্ভবত জিমের পোশাক পরেই ছবিটি তুলেছেন যেটা bongo naika পেজে ঘোরাফেরা করছে।

 

View this post on Instagram

 

A post shared by Bongo Naika (@bongo_naika)

জানেন কি এই পূজা সব থেকে বেশি জনপ্রিয় হয়েছিল ‘দেবাদিদেব মহাদেব’ ধারাবাহিক দিয়ে। তখন পূজার বয়স খুবই কম ছিল। শিব পত্নীর চরিত্র করে দর্শকদের মনে জায়গা করে নেন। এরপর বাংলা ছবি, ওয়েব সিরিজ ও হিন্দি ধারাবাহিকে অভিনয় করে কেরিয়ার শুরু করে দেন। যদিও, ২০১৩ সালে তার প্রথমবার বিবাহ বিচ্ছেদ হয় এবং ঠিক তার পরপর ‘তুঝ সং প্রীত লাগাই সাজনা’ ধারাবাহিকে বর্তমান স্বামী কুণাল ভার্মার সঙ্গে পরিচয়। ব্যাস শুরু প্রেম, সন্তান ও বিয়ে। এখন চুটিয়ে সংসার করছেন পূজা, স্বামী কুণাল ও ছেলে কৃশিবকে নিয়ে। পাশাপাশি বাংলার দর্শকদের চাহিদায় ফের যে তিনি বাংলা সিনেমা করছেন এটাই দর্শকদের কাছে বাড়তি পাওনা। খুব শীঘ্রই তাকে দেখা যাবে বড় পর্দায় বুম্বা দার সঙ্গে।

whatsapp logo