Bengali SerialHoop Plus

Suban-Tiyasha: ডিভোর্সের পরেও তিয়াশাকে নিয়ে কটু মন্তব্য প্রাক্তন স্বামী সুবানের, কি উত্তর ‘কৃষ্ণকলি’-র!

তিয়াশা রায় (Tiyasha Roy), যিনি এখন পদবী বদলে লেপচা (Tiyasha Lepcha) হয়ে গিয়েছেন। চলতি বছরের শুরুতেই ডিভোর্স নিয়েছেন স্বামী সুবান রায়ের থেকে। দীর্ঘ দেড় বছর ধরে মানসিক দিক থেকে আলাদা থাকতেন এই দুই অভিনেতা। গুঞ্জন ওঠে ব্যাক্তিগত সম্পর্কের টানাপোড়েন নিয়ে। অবশেষে ডিভোর্স ঘোষণা করে দেয় সম্পর্কের ইতি। বর্তমানে, কৃষ্ণকলি ওরফে তিয়াশা একাই রয়েছেন তার একটি চারপেয় পোষ্যকে নিয়ে।

এদিকে ডিভোর্স হয়ে যাওয়ার পরেও নতুন করে ব্যাক্তিগত আক্রমণের শিকার হলেন অভিনেত্রী তিয়াশা। ভালোবেসে খুব কম বয়সে বিয়ে করেছিলেন কৃষ্ণকলি ধারাবাহিকের শ্যামা। স্বামী সুবান রায়ের হাত ধরেই অভিনয় জগতে পা রাখেন। বাংলা ধারাবাহিকের লিড চরিত্রে কাজ পান। দীর্ঘ বছর সম্পর্ক থাকার পরেও ডিভোর্স! এমনকি ডিভোর্সের পরেও সুবান অভিযোগ তোলেন প্রাক্তন স্ত্রীর বিরুদ্ধে।

অভিনেত্রীর কথায় জানা যায় যে সুবান বলেছেন তিয়াশা তাকে ঠকিয়েছেন। এই প্রসঙ্গে তিয়াশার প্রশ্ন, কেন তিনি আগে বলেননি। ডিভোর্সের পরে কেন সুবান বলছেন যে তিনি ঠকিয়েছেন? শ্যামা ওরফে তিয়াশা এও জানান যে একবার কৃষ্ণকলি র সেটে এসে দুর্ব্যবহার করেন সুবান, এমনকি স্বাধীনতায় প্রতিমুহূর্তে হস্তক্ষেপ করতে সুবান রায়।

এই মুহূর্তে শ্যামা ওরফে তিয়াশা ধারাবাহিকের পাশাপাশি নিয়মিত ভ্লগিং ( vlog) করছেন। চুটিয়ে ইনস্টাগ্রাম ফেসবুক রিল তৈরি করছেন। এখন আর বাধা দেওয়ার কেউ নেই। বরং বিবাহিত জীবনে সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকা নিয়ে উঠেছেন অনেক ঝড়। সুবান পছন্দ করতেন না ইউটিউব চ্যানেল বানানো বা সোশ্যাল মিডিয়ায় আঠার মতন লেগে থাকা ব্যাপারটা। তাই প্রতি পদে পদে স্ত্রীকে বারণ করতেন।

 

View this post on Instagram

 

A post shared by Actor Joy Roy (@iamjikuroy)

ডিভোর্সের আগে বা সেই মুহূর্তে অনেক কাপলের মধ্যে কাদা ছোড়াছুড়ি হয়। কিন্তু, ডিভোর্সের পরেও Suban-Tiyasha র কাদা ছোড়াছুড়ি বন্ধ হল না।

whatsapp logo