whatsapp channel
BollywoodHoop Plus

Bappi Lahiri: বাপ্পীর লাহিড়ীর মৃত্যুর এক বছরের মধ্যেই খুশির হাওয়া লাহিড়ী পরিবারে

চলতি বছর প্রায় হঠাৎই চলে গিয়েছেন বাপ্পী লাহিড়ী (Bappi Lahiri)। করোনামুক্ত হলেও তাঁর কন্ঠস্বরে দেখা দিয়েছিল পরিবর্তন। শারীরিক অসুস্থতা সত্ত্বেও বিভিন্ন রিয়েলিটি শো-তে বিশেষ অতিথির ভূমিকায় দেখা যাচ্ছিল বাপ্পীকে। কিন্তু 2022 সালের গোড়ার দিকে বাপ্পীর মৃত্যুসংবাদ নাড়িয়ে দেয় তাঁর পরিবার ও অনুরাগীদের। লাহিড়ী পরিবারের প্রাণ ছিলেন বাপ্পী। তাঁর মৃত্যু শূন্যস্থান তৈরি করেছিল। কিন্তু হয়তো সেই শূন্যস্থান আবারও পূরণ হতে চলেছে। লাহিড়ী পরিবারে আসতে চলেছে নতুন সদস্য। দ্বিতীয়বার পিতা হতে চলেছেন বাপ্পী-পুত্র বাপ্পা লাহিড়ী (Bappa Lahiri)।

25 শে ডিসেম্বর অর্থাৎ ক্রিসমাসের দিন বাপ্পা এই সুখবর শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। তিনি একটি ছবি শেয়ার করেছেন যাতে দেখা বাপ্পার সাথে দেখা যাচ্ছে তাঁর স্ত্রী তানিশা (Tanisha) ও পুত্রসন্তান কৃশ (Krish)-কে। ছবিটি শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, তাঁদের পরিবারের প্রায় চার জনের তরফ থেকে সকলকে বড়দিনের শুভেচ্ছা। বাপ্পার শেয়ার করা ছবিতে কৃশের হাতে দেখা যাচ্ছে আল্ট্রাসোনোগ্রাফির রিপোর্ট। এরপরেই তাঁর অনুরাগীদের শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে বাপ্পার কমেন্ট বক্স। অনেকেই লিখেছেন, বাপ্পার পিতা বাপ্পীই আবারও ফিরে আসছেন তাঁদের সন্তান হয়ে।

শুভেচ্ছা এসেছে বলিউড থেকেও। বাপ্পা ও তাঁর স্ত্রীকে দ্বিতীয়বার পিতা-মাতা হওয়ার জন্য শুভেচ্ছা জানিয়েছেন আকৃতি কক্কর (Akriti Kakkar), নিবেদিতা বসু (Nivedita Basu), সোফি চৌধুরী (Sofi Chowdhury), সুমনা চক্রবর্তী (Sumona Chakravarty)-রা।

বাপ্পা তাঁর পরিবারকে নিয়ে বিদেশে থাকেন। সেখানে তিনি মিউজিক কম্পোজারের কাজ করেন। বাপ্পীর মৃত্যুসংবাদ পেয়ে দ্রুত ভারতে ফিরেছিলেন বাপ্পা।

whatsapp logo