whatsapp channel

গাড়ির সিটে ছোট্ট ইউভান, বাবার কোলে বসে ধরল স্টিয়ারিং, মুহূর্তে ভাইরাল ভিডিও

লকডাউনে বাচ্চার সঙ্গে কিভাবে সময় কাটানো যায় তা বহুবার দেখিয়েছেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি।তাদের একমাত্র ছেলে ইউভান। কখনো ছেলেকে সঙ্গে নিয়ে গাছ রোপণ, তো কখনো খেলা, তো কখনো দুষ্টুমি।…

Avatar

HoopHaap Digital Media

লকডাউনে বাচ্চার সঙ্গে কিভাবে সময় কাটানো যায় তা বহুবার দেখিয়েছেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি।তাদের একমাত্র ছেলে ইউভান। কখনো ছেলেকে সঙ্গে নিয়ে গাছ রোপণ, তো কখনো খেলা, তো কখনো দুষ্টুমি। দীর্ঘ ৯ মাস ধরে ছেলের সঙ্গে চুটিয়ে সময় কাটিয়েছেন এই তারকা দম্পতি। হ্যাঁ, এই একরত্তি ইউভান এখনও ১০ মাসে গিয়ে পৌঁছায় নি, বলতে গেলে একটি বছর সম্পূর্ণ হতে হাতে এখনও অনেকগুলো দিন বাকি, এরই মধ্যে চারকাকা অর্থাৎ বাবার ফোর হুইলার চালাচ্ছে সে। ভাবা যায়!

ভুলেও ভাববেন না খেলনা গাড়ি চালাচ্ছে ইউভান। পরিচালক তথা বিধায়কের নিজস্ব গাড়ি এখন ইউভানের হাতের মুঠোয়। গাড়ি সে ছাড়বে না। গাড়ির স্টিয়ারিং ধরে একবার ডান দিক একবার বা দিক গোল গোল ঘুরিয়েই যাচ্ছে সে।একেবারে বাবার কোলে বসে সকাল সকাল গাড়ি চালানোর মতন খুশ মেজাজে ক্যামেরা বন্দি হন বাবা ও ছেলে।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

কিছুদিন আগেও ইউভান রাজ চক্রবর্তীর প্রথম পালসার বাইক নিয়ে ছবি ক্লিক করে, সেটিও ভাইরাল হয়। এবার দুই চাকা ছেড়ে চারচাকা। সোশ্যাল মিডিয়ায় ইউভান একটি জনপ্রিয় শিশু। সে যাই করে তাই লাইম লাইটে আসে। তার হাসি থেকে খেলা বা দুষ্টুমি সবটাই ক্যামেরাবন্দী হয় ও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে যায়। ফের একবার বলা চলে, এই কঠিন সময়ের মধ্যেও সন্তানদের সঙ্গে হেসে খেলে কিভাবে সময় কাটানো যায় তার জ্বলন্ত উদাহরণ হল রাজ-শুভশ্রী-ইউভানের মিষ্টি পারিবারিক জীবন।

গত বছর সেপ্টেম্বরে রাজ শুভশ্রীর ঘরে ইউভান আসে। ডেলিভারি রুম থেকেই এই একরত্তি জনপ্রিয়। তাই তাকে নিয়ে মানুষের কৌতূহল বিস্তর। রাজের পোস্ট করা এমন ভিডিও দেখে অনেকেই তাদের মনের কথা জানিয়েছেন। কেউ বলেছেন একটু ইউভানকে আনো দাদা আদর করবো, কেউ লিখেছেন কত্ত বড় হয়ে গেলো, কেউ লিখেছেন পিপ পিপ করে গাড়ি চালাচ্ছে।

Avatar

Leave a Comment