whatsapp channel
BollywoodHoop PlusHoop Trending

মায়ের কোলে পুঁচকে ছেলে, সদ্যজাত সন্তানের ছবি প্রথমবার প্রকাশ্যে আনলেন অভিনেত্রী করিনা

৮ই মার্চ, আজ নারীদিবস। আলাদা করে কোনো সম্পর্কের এবং কোনো লিঙ্গের দিবস হয় না ঠিকই কিন্তু সামাজিক কারণে আমরা বিভিন্ন দিবসের আয়োজন করেছি। আর আজকের নারী দিবসের দিনেই নিজের দ্বিতীয় সন্তানকে প্রথমবার প্রকাশ্যে আনলেন করিনা কাপুর খান।

সদ্যোজাত সন্তানকে কোলে নিয়ে সেলফি দিলেন করিনা কাপুর খান। শুধু সন্তানের ছবি প্রকাশ্যে এনেছেন এমনটা নয়, দিলেন শক্ত বার্তা। ” মেয়েরা করতে পারেনা এমন কিছু নেই ” এই বার্তা দিলেন বেবো। দেখুন বেবোর সাদা কালো নতুন ছবি।

৪০ এ এসে সিজারিয়ান পদ্ধতিতে দ্বিতীয়বারের জন্য মা হন করিনা কাপুর খান। গর্ভবতী থাকাকালীন পুরোদমে নিজের কেরিয়ার সামলেছেন। এক হাতে কেরিয়ার আর অন্যদিকে সংসার, দুইই সমান ভাবে চালিয়েছেন তিনি। যতদিন করিনা অন্তঃসত্ত্বা ছিলেন তার সমস্ত আপডেট তিনি যেমন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন তেমনই দর্শকমহলে তাকে নিয়ে চর্চা হয়।

মেয়েরা চাইলে যে সবটা পারে তার জন্য নিজেকে উপযুক্ত বলে মনে করেন করিনা নিজেকে। এছাড়াও দ্বিতীয় সন্তানকে প্রকাশ্যে আনা হয়নি, আজকের দিন ছিল মোক্ষম দিন, তাই দ্বিতীয় পুত্র সন্তানকে কোলে নিয়ে নতুন ছবি পোস্ট করেন বেবো। তার ছবি এখন ভাইরাল এবং সোশ্যাল মিডিয়ায় প্রশংসনীয়।

whatsapp logo