BollywoodHoop Plus

Neha Dhupia: কালো বিকিনিতে উঁকি দিচ্ছে বেবি বাম্প, সুইমিংপুলে লাস্যময়ী ‘হবু মা’ নেহা ধুপিয়া

ফের মা হতে চলেছেন নেহা ধুপিয়া। দ্বিতীয় বারের জন্য পিতা – মাতা হবেন অঙ্গদ এবং নেহা। তাঁদের একটি ফুটফুটে কন্যা সন্তানও আছে, যার নাম মেহের ধুপিয়া বেদি। শুক্রবার সকালে তিনি নিজের পুল পার্টির বেশ কিছু ছবি শেয়ার করে নেন সামাজিক মাধ্যমে। কালো রঙের বিকিনিতে বেশ লাস্যময়ী হয়ে উঠেছেন ভাবী মা। নিজের গর্ভাবস্থার সময়কালকে বেশ আনন্দের সাথে উপভোগ করছেন তিনি। ইতিমধ্যেই বহু মানুষ পছন্দ করেছেন ছবিটি। প্রায়ই তাঁকে সামাজিক মাধ্যমে সক্রিয় থাকতে দেখা যায়।

প্রথমবার মা হওয়ার সময় বেশ সমস্যায় পরেছিলেন নেহা। অঙ্গদ-এর সাথে বিয়ের আগেই তিনি তিন মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। তাই কিছুটা তাড়াহুড়োতেই বিয়ের সিদ্ধান্ত নেন এই জুটি। নেহার গর্ভধারণের সংবাদ এবং অঙ্গদ – নেহার বিয়ের সিদ্ধান্ত কোনোটাই মন থেকে মেনে নেননি নেহার বাবা মা।এমনকি অঙ্গদ ও নেহাকে অভিশাপ-ও দিয়েছিলেন তাঁরা। এই বিষয়ে এক সাক্ষাৎকারে অঙ্গদ বলেন, “নেহা ওঁর বাবা-মাকে বলেনি যে ‘সি ইজ এক্সপেকটিং। আমাকেই বলতে হয়েছিল। খুব নার্ভাস ছিলাম আমি। আমার কাছে ওই দিনটাই ছিল ‘জাজমেন্ট ডে’।”

কিছু দিন আগেই ভাবী মা এর জন্য আয়োজিত হয়েছিল ‘বেবী শাওয়ার’ – এর অনুষ্ঠান। তাঁর কাছের বান্ধবীরা পুরো অনুষ্ঠানটির ব্যবস্থা করেন। সেই ‘বেবী শাওয়ার’ -এর কিছু সুন্দর মুহূর্তও অভিনেত্রী ভাগ করে নেন তাঁর অনুরাগীদের সাথে। সেখানে উপস্থিত ছিলেন অভিনেত্রী সোহা আলি খান-ও।

‘দে দানা দান’, ‘তুমহারি সুলু’, ‘সিং ইজ কিং’, ‘চুপ চুপ কে’ ছাড়াও আরও বেশ কয়েকটি বলিউড সিনেমাতে দেখা যায় নেহাকে। এম টিভি সঞ্চালিত রিয়্যালিটি শো ‘রোডিজ’ এর নেতৃত্বেও দেখা যায় তাঁকে। ২০০২ সালে ‘ফেমিনা মিস ইন্ডিয়া’ -র প্রতিযোগিতায় তিনি সেরার সেরা শিরোপা অর্জন করেন এবং একই বছর ‘মিস ইউনিভার্স’ -এ প্রথম ১০ জনের মধ্যে জায়গা করে নেন।

 

View this post on Instagram

 

A post shared by Neha Dhupia (@nehadhupia)

whatsapp logo