whatsapp channel

ঠান্ডায় নয়, সাপের ভয়ে জুবুথুবু পর্দার ‘কর্ণ’, স্ত্রীকে উদ্ধার করতে নারাজ!

প্রেমিকাকে নানা স্ত্রীকে বাঁচাতে গিয়ে ঠান্ডা জলে ঝাঁপ দিল কর্ণ। এই শীতের মধ্যে ঠান্ডা জলে কে ঝাঁপ দিতে চায় বলুন? কিন্তু অসহায় স্বামী-স্ত্রীকে বাঁচানোর জন্য কনকনে ঠাণ্ডা জলে ঝাঁপ দিয়ে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

প্রেমিকাকে নানা স্ত্রীকে বাঁচাতে গিয়ে ঠান্ডা জলে ঝাঁপ দিল কর্ণ। এই শীতের মধ্যে ঠান্ডা জলে কে ঝাঁপ দিতে চায় বলুন? কিন্তু অসহায় স্বামী-স্ত্রীকে বাঁচানোর জন্য কনকনে ঠাণ্ডা জলে ঝাঁপ দিয়ে দিল। কথা হচ্ছে ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকের একটি শুটিং পর্ব নিয়ে। আর এই দৃশ্যের শুটিংয়ের কালঘাম ছুটে গেল ক্রুশল আহুজার। এই বাংলা ধারাবাহিকের দৃশ্যতে রয়েছে নায়িকা ‘রাধিকা’কে ডাকতে ডাকতে তাঁর খোঁজে জলে ঝাঁপ দেবেন ‘কর্ণ’ ওরফে ক্রুশল। জলের উপর পড়ে ‘রাধিকা’র হলুদ ওড়না।

Advertisements

এই ঠাণ্ডায় জলে ঝাঁপ দেওয়া সহজ বিষয় নয়। তারমধ্যে জলে আবার তেনারা থাকেন, অর্থাৎ সাপ থাকে তাই পুকুরের জলে নামতে গিয়েও কয়েকবার পিছিয়ে যান ক্রুশল। সাঁতার জানা সত্ত্বেও পুকুরে ঝাঁপ দিতে ঘাবড়েই গিয়েছিলেন তিনি। কিন্তু জলে তো ঝাঁপ দিয়েই হবে। এদিকে একের পো এক শট নিয়ে চলেছেন ডিরেক্টর কিন্তু শর্ট কিছুতেই দিতে পারছেন না পর্দার কর্ণ।

Advertisements

Advertisements

শেষে ঝাঁপ দিয়েছেন আর স্ত্রী রাধিকাকে উদ্ধারও করেছেন। এমনিতেই ক্রশল ভালো সাঁতার জানেন এবং ডিসেম্বরেই গোয়ার সমুদ্রে তাঁর দামাল স্বরুপ অনেকেই দেখেছেন। অদ্রিজার সঙ্গে গোয়াতে ছুটি কাটাতে গিয়েছিলেন পর্দার কর্ণ, অথচ সেই ছেলে পুকুরে নামতে ভয় পাচ্ছে, ভাবা যায়!

Advertisements

ক্রুশল তাঁর শ্যুটিং এর এমন মজার দৃশ্য নিজের ইন্সটাগ্রামে পোস্ট করেছেন যেখানে ক্রুশল জলে নামতে গিয়েও নামতে পারছেন না। বারবার ঘাবড়ে পিছনে চলে যাচ্ছেন, এদিকে টিমের সকলে ক্যামেরা নিয়ে রেডি। চলুন দেখে নিই পর্দার কর্ণের ঘাবড়ে যাওয়া ভিডিও-

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media