BollywoodGossipHoop Plus

Shahrukh Khan: সিনেমায় দেখানো যৌন দৃশ্য নিয়ে সরব কিং খান, বলেই দিলেন গোপন সত্য

পর্দায় যৌন দৃশ্য আজকাল জল ভাত। যেকোনো সিনেমা হোক বা ওয়েব সিরিজ, যৌন দৃশ্য আবশ্যিক। চুম্বন থেকে শুরু করে দুধ সাদা বিছানায় নায়ক নায়িকা খালি গায়ে শুয়ে পড়া, সবটাই এখন ভীষণ কমন, অর্থাৎ যৌন দৃশ্য ছাড়া যেন কোনো সিনেমা বা ওয়েব সিরিজ অসম্পূর্ণ। কিন্তু, এই দৃশ্য কতটা স্বাভাবিক? এই প্রসঙ্গ নিয়ে সম্প্রতি মুখ খোলেন কিং খান তথা শাহরুখ খান।

এই মানুষটি নিজে রোম্যান্স কিং হলেও যৌন দৃশ্য থেকে একটু দূরেই থাকেন। অথচ তাকেও খুচরো চুম্বন দৃশ্য বা সফট যৌন দৃশ্যে কিঞ্চিৎ অভিনয় করতে হয়েছে। এবারে সেই নিয়েই মনের কথা মুখে আনলেন তিনি।

এক সাক্ষাৎকারে কিং খান স্পষ্ট করে জানান যে রোম্যান্সের দৃশ্যে বলিউড দর্শকদের যা দেখায়, তা নাকি ডাহা মিথ্যে! কিন্তু কেন? যেই নরম গরম সিন আমরা দেখি সেগুলির নাকি কোনো বাস্তবতা নেই। শাহরুখ অবশ্য সিনেমার গোপনীয়তা এবং এডিটিং বিষয়ে সতর্ক থেকেই বলতে চেয়েছেন যে যা যা দেখানো হয় তা বাস্তবে হয় না।

কিং খানের কথায় দর্শকরা দেখেন ভোর বেলায় এক বিছানায় নায়ক নায়িকার যখন ঘুম ভাঙছে, তাঁরা ফুলের মতো সতেজ। কিন্তু, বাস্তবে নিজেদের ঘুম থেকে ওঠার পর খুবই এলোমেলো আর কুৎসিত লাগে। ঘুম থেকে ওঠার পর কাউকেই টানটান সুন্দরী বা ফ্রেশ লাগে না যতক্ষণ পর্যন্ত না সে সাবান জল ব্যাবহার করে।

এখানেই শেষ নয়। ঘুম থেকে ওঠার পর চুম্বন দৃশ্য নিয়ে তার ঘোর আপত্তি। কিং খানের মতে এমন দৃশ্য সবার আগে বন্ধ করা উচিত। তার কথায়, বলিউডের সিনেমায় মিলনদৃশ্যের পর নায়ক-নায়িকাদের যা যা করতে দেখা যায়, তা আরও বড় মিথ্যে কথা। ও সব কিছু হয় না।

যৌন মিলনের পর মুখের উপর সূর্যের আলো! ওই রকম মুহূর্তে মুখে সূর্যের আলো পড়লে বিরক্তিকর লাগতো আমার। এছাড়াও, কিং খান এও বলেন ঘুম থেকে ওঠার পর মুখ থেকে কারোর মুখ থেকে চিকেন টিক্কার গন্ধ পাওয়া যায় না যে গাঢ় চুম্বন দিতে হয় একে অপরকে।

whatsapp logo