Hoop Plus

হাসপাতালে যাওয়ার আগে ক্যামেরায় ধরা পড়লেন সঞ্জুবাবা, মন খারাপ ভক্তদের

কিছুদিন আগেই তাঁর ধরা পড়েছে চতুর্থ স্টেজ ক্যানসার, যে অবস্থা থেকে ফিরে আসার ঘটনা রয়েছে ১০ শতাংশ ক্ষেত্রে। কিন্তু স্ত্রী মান্যতা দত্ত ভক্তদের বারে বারে করেছেন আশ্বস্ত। লড়াই করার শক্তি রয়েছে, এমন ইঙ্গিত পাওয়া গেছে স্বয়ং মুন্না ভাইয়ের মুখ থেকেই। গণেশ চতুর্থীতে সস্ত্রীক ছিমছাম পোশাকে ছবি পোস্ট করতেও দেখা যায়। কিন্তু গতকাল যে ছবি ধরা পড়ল তা কি সেই হাবে ভাবে ইতিবাচক সঞ্জয় দত্ত?

গতকাল কোকিলাবেন হাসপাতালে মান্যতা ও বোন প্রিয়ার সঙ্গে টেস্ট করতে বেরিয়েছিলেন সঞ্জয়। বাড়ির বাইরে তাঁর যে ছবি ভাইরাল হল, তা দেখে বুক ভারী হয়ে যাচ্ছে মুন্নাভাইয়ের ভক্তদের। এলোমেলো চুল, মুখে উদাসীনতার ছাপ স্পষ্ট। কোনোরকমে ক্যামেরার দিকে বুড়ো আঙুল তুলে দেখালেন, হাসতে পারলেন না। চেহারায় ধরা পড়ল না সঞ্জয় দত্তের কোনো কিছু পরোয়া না করার মেজাজটা। নীল রঙের কুর্তায় ছিলেন সঞ্জুবাবা।

উল্লেখ্য, ভিসা নিয়ে সমস্যা দেখা দেওয়ায় আমেরিকায় চিকিৎসার জন্য যেতে পারবেন না অভিনেতা এমনটাই জানা গিয়েছিল। কিন্তু কিছু সংবাদমাধ্যম জানাচ্ছে, এক ঘনিষ্ঠ বন্ধুর সূত্রে ৫ বছর মেয়েদের ভিসা করানো গেছে, ফলে নিউ ইয়র্কের সেই হাসপাতালে সঞ্জয় চিকিৎসার জন্য যেতে পারেন যেখানে চিকিৎসা করা হয়েছিল মা নার্গিসের।

 

View this post on Instagram

 

#SanjayDutt with his sisters and wife #maanyata as they head to Kokilaben hospital.#getwelllsoon 👍

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

whatsapp logo