BollywoodHoop Plus

Nora Fatehi: অন্তর্বাস ঠেলে বেরিয়ে আসছে বক্ষযুগল, কোনোরকমে শরীর ঢাকলেন নোরা ফতেহি

ভারতে জন্ম না হলেও বর্তমান প্রজন্মের ভারতবাসী তার ভক্ত। একাধারে একজন চিত্তাকর্ষক পারফর্মার, অন্যদিকে অভিনেত্রী ও ফ্যাশন স্টাইলিস্ট নোরা ফতেহি (Nora Fatehi)। বর্তমানে বলিউড কাঁপাচ্ছেন তিনি। আইটেম ডান্সার দিয়ে কেরিয়ার শুরু করলেও বর্তমানে নিজেকে অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করতে বদ্ধপরিকর নোরা। আর তাতেই তার ফ্যান-ফলোয়ার্স লক্ষাধিক। তাই ফুটবল বিশ্বকাপের মঞ্চেও দেখা গেছে তাকে। সব মিলিয়ে সৌন্দর্য, দক্ষতা ও লাস্যময়তার এক ‘অ্যাটম বম্ব’ এই বিউটি-কুইন।

অভিনয় ও নাচের পাশাপাশি নিজেকে সময় দিতেও ভোলেননা এই সুন্দরী। তার সামাজিক মাধ্যমে সক্রিয়তা প্রমাণ করে সেই বিষয়টি। সেখানেই নিজের সৌন্দর্যের প্রদর্শন করে ভক্তদের মন জয় করেন এই অভিনেত্রী। সামাজিক মাধ্যমের দেওয়ালে তাকে যেমন ভারতীয় পোশাকে দেখা যায়, তেমনই আবার পাশ্চাত্য পোশাকেও দেখা যায়। এককথায় নিজেকে মেলে ধরতে কুন্ঠাবোধ করেন না এই অভিনেত্রী। তাই সোশ্যাল মিডিয়ায় নোরা কিছু পোস্ট করলেই মুহূর্তে সেটি ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি তার এক অন্য অবতার ধরা দিল সামাজিক মাধ্যমে। এবার তিনি অন্তর্বাস পরেই দেখা দিলেন ভক্তদের। আর তার শারীরিক উত্তাপে পুড়ল তার অনুরাগীরা। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন এই বলি-অভিনেত্রী। আর এই ছবিতে তাকে দেখা গেছে রুপোলি চুমকি বসানো ঝলনলে এক অন্তর্বাসে। অন্তর্বাসের ফিতের উপর লেখা বেশ কিছু ইংরেজি শব্দমালা। নিম্নাঙ্গে রয়েছে ডেনিম হট-প্যান্ট, যেটির উপরেও সিলভার চুমকির কাজ লক্ষ্যনীয়। তবে এই দুই পোশাকের নিচে তার শরীর ঢাকা আছে কালো রংয়ের নেটের একটি ফিনফিনে শ্রাগ দিয়ে। গলায় ঝলমলে চিক ও একটি নেকলেস। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক, পরিপাটি করে বাঁধা চুল। সব মিলিয়ে যেন আবেদনশীল অভিব্যক্তিতেই ধরা দিয়েছেন এই অভিনেত্রী। ডার্ক ব্যাকগ্রাউন্ডের সামনে নানা লাস্যময়ী পোজে লেন্সবন্দি হয়েছেন নোরা।

তবে এই পোস্টে নজর কেড়েছে ক্যাপশনটিও। ইংরেজিতে ক্যাপশন লিখেছেন তিনি, যার বাংলা মর্মার্থ, ‘মুখের সৌন্দর্য কখনো প্রত্যাখ্যান করে না’। তার এই রূপে ঘায়েল তার অনুরাগীরা। অনেকেই ভালোবাসা, মুগ্ধতা ও আগুনের ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। অনেকেই আবার লিখেছেন মনের কথা। কেউ লিখেছেন, ‘তোমার রূপের আগুনে পুড়ে ছারখার হয়ে গেলাম’; অন্যজন লিখেছেন, ‘উষ্ণতম’।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)