whatsapp channel

Malaika Arora: দুধ সাদা গাউনে উথলে উঠছে যৌবন, মালাইকার সৌন্দর্যের কাছে হার মানলো বয়স

5 ই ডিসেম্বর থেকে ডিজনি প্লাস হটস্টারে সম্প্রচারিত হচ্ছে মালাইকা অরোরা (Malaika Arora)-র জীবনীমূলক রিয়েলিটি শো ‘মুভিং ইন উইথ মালাইকা’। মালাইকা এই শোয়ের মাধ্যমে তাঁর জীবনের বিভিন্ন ব্যক্তিগত ঘটনা তুলে…

Avatar

Nilanjana Pande

5 ই ডিসেম্বর থেকে ডিজনি প্লাস হটস্টারে সম্প্রচারিত হচ্ছে মালাইকা অরোরা (Malaika Arora)-র জীবনীমূলক রিয়েলিটি শো ‘মুভিং ইন উইথ মালাইকা’। মালাইকা এই শোয়ের মাধ্যমে তাঁর জীবনের বিভিন্ন ব্যক্তিগত ঘটনা তুলে ধরছেন। পাশাপাশি নিজের বিভিন্ন ফটোশুট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন তিনি। সম্প্রতি সাদা গাউনে নজর কাড়লেন মালাইকা।

মালাইকার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে দেখা যাচ্ছে ওয়ান শোল্ডার সাদা গাউন। এই গাউনটির নাম রিকার্ডো গাউন। গাউনটি ডিজাইন করেছেন র‌্যাচেল গিলবার্ট (Rachel Gilbert)। গাউনটির একটি শোল্ডারে রয়েছে একটি বড় বো। এই গাউনটির নেকলাইন প্লাঞ্জিং। কোমরের কাছে গাউনটি বডিকন হলেও বাকি অংশ ফ্লেয়ারড। ফ্লেয়ারড অংশটি লুটিয়ে পড়েছে মাটিতে। প্রকৃতপক্ষে এটি একটি ব্রাইডাল গাউন। প্লাঞ্জিং নেকলাইনের কারণে উন্মুক্ত মালাইকার ক্লিভেজ। উজ্জ্বল মেকআপ তিনি। ঠোঁট রাঙিয়েছেন লা রঙের লিপস্টিকে। চুল সেট করেছেন জেল দিয়ে। হাতের আঙুলে রয়েছে সোনালি রঙের বড় আংটি। এক হাতে রয়েছে গোল্ডেন রঙের স্টোন স্টাডেড ক্লাচ। মালাইকার ছবিগুলি ভাইরাল হওয়ার পাশাপাশি নজর কেড়েছে ‘কসমোপলিটান’ ম্যাগাজিনের এডিটর নন্দিনী ভল্লা (Nandini Valla)-র। তিনি ছবির কমেন্ট বক্সে দিয়েছেন অনেকগুলি আগুনের ইমোজি।

নেটিজেনদের একাংশ জানতে চেয়েছেন, এই বয়সেও নিজেকে কি করে ফিট রেখেছেন মালাইকা! ‘মুভিং ইন উইথ মালাইকা’-য় অভিনেত্রী নিজের ব্যক্তিগত জীবনের বিভিন্ন ঘটনা তুলে ধরলেও করণ জোহর (Karan Johar)র এর শত অনুরোধ সত্ত্বেও নিজের যৌনজীবন নিয়ে কথা বলতে রাজি হননি। দীর্ঘদিন ধরেই অর্জুন কাপুর (Arjun Kapoor)-এর সাথে সম্পর্কে রয়েছেন মালাইকা।

এর আগে আরবাজ খান (Arbaaz Khan)-এর সাথে তাঁর বিয়ে হয়েছিল। তাঁদের একমাত্র পুত্রসন্তানের নাম আরহান খান (Arhaan Khan)। কিন্তু আরবাজ ক্রিকেট বেটিং ও কিছু বেআইনি কর্মকান্ডে জড়িয়ে পড়ার ফলে দাম্পত্যে ইতি টেনেছিলেন মালাইকা।

 

View this post on Instagram

 

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial)