BollywoodHoop PlusHoop Viral

নিজের মুখে এক সময় ড্রাগ নেওয়ার কথা স্বীকার করলেন কঙ্গনা, ভাইরাল ভিডিও

সুশান্তের মৃত্যুর পর থেকে নেপোটিজম এবং ড্রাগস বিতর্কে বলিউডের বড় বড় তারকাদের রীতিমত ধুয়ে দিতে দেখা গেছে অভিনেত্রী কঙ্গনা রানাউৎকে। মহারাষ্ট্র সরকারের বিরুদ্ধেও বাক যুদ্ধ থেকে কোর্ট যুদ্ধে একা লড়ে চলেছেন এই বলিউড মর্দানি। সম্প্রতি ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে কঙ্গনার বেশ কিছু ভিন্ন ভিন্ন বক্তব্যের কাটিং, যেগুলি অভিনেত্রীর নির্ভীকতা এবং আত্মমর্যাদার প্রবল প্রমাণ দেয়।

একটি ক্লিপে কঙ্গনাকে বলতে দেখা গেছে কিশোরী অবস্থাতে যখন তিনি পালিয়ে গিয়েছিলেন তখন থেকেই তাঁকে ড্রাগ এডিক্টেড করে দেওয়া হয়েছিল।

যোগের প্রতি আকর্ষণ থাকায় এ নিয়েও বেশ কটাক্ষ শুনতে হয় তাঁকে। সে বিষয়ে তাঁর বক্তব্য– আমার মত একজন অভিনেত্রীর যোগের প্রতি এত আকর্ষণ কেন! কঙ্গনার টিপ্পনি, আপনাদের এটা অদ্ভুত লাগে কেন সেটা আমার কাছে অদ্ভুত লাগে। অন্য একটি ক্লিপে এর উত্তরে বলছেন– আমার আজকের এই লড়াই বা সাফল্যে আধ্যাত্মিক যোগ না থাকলে এতকিছু সম্ভবই হত না।

সিগারেট পান করা নিয়েও নিজের স্পষ্ট বক্তব্য অকপটে জানাতে দেখা যায় পর্দার ঝাঁসির রাণীকে। সমস্ত ক্লিপগুলি লক্ষ্য করলেই কঙ্গনার অত্যন্ত বেপরোয়া স্পষ্টবক্তব্য বেশ নজর কাড়ে সধারণ মানুষের। ভিডিওটি দেওয়া হল আপনার জন্যও।

Related Articles