whatsapp channel

Urfi Javed: নামমাত্র অন্তর্বাসে শরীর ঢাকা, ফের আজব পোশাকে ভাইরাল উরফি জাভেদ

উরফি জাভেদ (Urfi Javed) নিত্যদিন খবরের শিরোনামে থাকতে পছন্দ করছেন। 2 রা জানুয়ারি হঠাৎই টুইটারে তিনি একটি ছবি শেয়ার করেছিলেন। ক্যামেরার দিকে পিছন ফিরে অনাবৃত উর্ধ্বাঙ্গে ছবিটি তুলেছিলেন উরফি। ছবি…

Avatar

Nilanjana Pande

উরফি জাভেদ (Urfi Javed) নিত্যদিন খবরের শিরোনামে থাকতে পছন্দ করছেন। 2 রা জানুয়ারি হঠাৎই টুইটারে তিনি একটি ছবি শেয়ার করেছিলেন। ক্যামেরার দিকে পিছন ফিরে অনাবৃত উর্ধ্বাঙ্গে ছবিটি তুলেছিলেন উরফি। ছবি শেয়ার করে তিনি তাঁর পশ্চাদ্দেশে চুম্বন করতে লিখেছিলেন ট্রোলারদের। এই কারণে রীতিমত সমালোচিত হয়েছেন উরফি। কিন্তু সেই রেশ কাটার আগেই উরফি শেয়ার করলেন তাঁর নতুন পোশাকের ভিডিও।

ভিডিওতে উরফির পরনে রয়েছে ছোট ছোট সাদা রঙের প্লাস্টিকের সার্কল দিয়ে বানানো একটি স্কার্ট ও স্লিভলেস টপ। টপটি ফ্রন্ট ওপেন। স্তনের কাছে একই ধরনের প্লাস্টিক দিয়ে ফুল তৈরি করে আবরণ সৃষ্টি করা হয়েছে। হালকা মেকআপ করলেও লাল রঙের গ্লসি লিপস্টিকে ঠোঁট রাঙিয়েছেন উরফি। প্লাস্টিকের সার্কল দিয়ে তৈরি প্রায় অনাবৃত এই পোশাকের মাধ্যমে দৃশ্যমান হয়েছে তাঁর পরনের সাদা অন্তর্বাস। চুলে বিনুনি করেছেন উরফি। ভিডিওতে দেখা যাচ্ছে বিনুনিটি দুলিয়ে পোজ দিতে ব্যস্ত তিনি। ভিডিওটি শেয়ার করে উরফি লিখেছেন, ‘সায়না আনাড়ি’ কথাটি। হয়তো বা এটি উরফির ভবিষ্যতের কোনো অভিনীত চরিত্রের নাম। এই ভিডিওর ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে ‘খোয়াব দেখে ঝুটে-মুটে’ গানটি ব্যবহার করেছেন উরফি।

উরফির এই ভিডিওতে অবশ্যই নেটিজেনদের প্রতিক্রিয়া মিশ্র। অনেকে উরফিকে যথারীতি ট্রোল করেছেন। অনেকে তাঁর পোশাকের প্রশংসা করেছেন। কিছুদিন আগেই বিজেপি নেত্রী চিত্রা ওয়াগের সাথে বিবাদে জড়িয়েছিলেন উরফি। চিত্রা বলেন, উরফি মুম্বইয়ের রাস্তায় নগ্নতার প্রচার করছেন। প্রত্যুত্তরে উরফি জানতে চেয়েছিলেন চিত্রা ও তাঁর পরিবারের সম্পত্তির পরিমাণ ও আয়ের উৎস।

এর আগে উরফি বিবাদে জড়িয়েছিলেন চেতন ভগত (Chetan Bhagat)-এর সাথে। চেতন বলেছিলেন, তরুণরা বিছানায় যাওয়ার সময় উরফির ছবি দেখেন। উরফি চেতনকে মনে করিয়ে দিয়েছিলেন যৌন হেনস্থা কান্ডে তাঁর দিকে আঙুল ওঠার কথা।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo