BollywoodHoop Plus

Arjun-Malaika: রিয়ার বিয়েতে নিমন্ত্রণ পাননি মালাইকা! আপত্তি অর্জুনের হবু স্ত্রীকে নিয়ে

14 ই অগস্ট ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে অনিল কাপুর (Anil Kapoor)-এর জুহুর বাংলোতে বিয়ে হয়েছে রিয়া কাপুর (Rhea kapoor) ও তাঁর দীর্ঘদিনের বয়ফ্রেন্ড করণ বুলানি (Karan Boolani)-এর। করোনা অতিমারীর কারণে বলিউডের তারকা-বন্ধুদের বিয়ের অনুষ্ঠানে সামিল করতে পারেননি রিয়া ও করণ। তবে উপস্থিত ছিলেন মাসাবা গুপ্তা (Masaba Gupta), ফারহা খান (Farha khan)-রা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অর্জুন কাপুর সহ সমগ্র পরিবার। কিন্তু দেখা গেল না মালাইকা অরোরা (Malaika Arora)-কে।

অথচ মালাইকা-অর্জুনের সম্পর্ক সর্বজনবিদিত। মালাইকার অনুপস্থিতি বলিউডের অন্দরে তৈরি করেছে গসিপ। অনেকেই বলতে শুরু করেছেন, বনি কাপুর (Bonny Kapoor) মালাইকার সঙ্গে অর্জুনের সম্পর্ক পছন্দ করেন না। অর্জুনের তুলনায় বয়সে অনেকটাই বড় এবং বিবাহ বিচ্ছিন্না মালাইকাকে পুত্রবধূ হিসাবে মেনে নিতে আপত্তি রয়েছে তাঁর। একসময় অর্জুনের সঙ্গে বনির সম্পর্ক ভালো ছিল না। বনির সঙ্গে শ্রীদেবী (Sridevi)-র বিয়ে অর্জুন কোনোদিন মানতে পারেননি। কিন্তু শ্রীদেবীর মৃত্যুর পর ধীরে ধীরে তাঁদের সম্পর্ক সহজ হয়ে এসেছে।

তবে ‘বহতি গঙ্গা’-য় হাত ধোওয়ার লোকের অভাব নেই। ফলে আসরে নেমে পড়েছেন নিজেকে ফিল্ম ক্রিটিক বলে পরিচয় দেওয়া কমল আর.খান (Kamal R.khan) ওরফে কেআরকে। তিনি টুইটারে লিখেছেন, মালাইকাকে নাকি রিয়ার বিয়েতে আমন্ত্রণ জানানো হয়নি। এর অর্থ কাপুর পরিবার তাঁকে মেনে নেননি।

কাপুর পরিবারের ঘনিষ্ঠ সূত্রের খবর অনুযায়ী, অর্জুনের বোনদের সঙ্গে মালাইকার যথেষ্ট ভালো সম্পর্ক। এর আগে রিয়া-সোনমদের সঙ্গে বহুবার ছুটি কাটাতে দেখা গিয়েছে মালাইকাকে। অপরদিকে প্রাক্তন স্বামী আরবাজ (Arbaz khan)-এর সঙ্গে পারিবারিক লাঞ্চ সারতে দেখা গিয়েছে মালাইকাকে। সেখানে আরবাজকে আশীর্বাদ ও ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন মালাইকার মা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

কয়েকদিন আগে অর্জুনের পিসতুতো ভাই মোহিত মারওয়া (Mohit Marwa)-র স্ত্রীর সাধের অনুষ্ঠানে কাপুর পরিবারের সদস্যদের সঙ্গে অর্জুন উপস্থিত থাকলেও মালাইকার দেখা মেলেনি। তাহলে কি বদলাতে চলেছে সমীকরণ!

whatsapp logo