whatsapp channel

Sandipta Sen: এক মাস ধরে তৈরি বিয়ের শাড়ি! সন্দীপ্তার সাধের বেনারসীর দাম কত জানেন?

টলিপাড়ায় বিয়ের সিজনে যে তারকারা নতুন বন্ধনে আবদ্ধ হয়েছেন তাদের মধ্যে সন্দীপ্তা সেন (Sandipta Sen) অন্যতম। গত ৭ নভেম্বর বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি। একটি নামী OTT প্ল্যাটফর্মে কর্মরত সৌম্য মুখোপাধ্যায়ের…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

টলিপাড়ায় বিয়ের সিজনে যে তারকারা নতুন বন্ধনে আবদ্ধ হয়েছেন তাদের মধ্যে সন্দীপ্তা সেন (Sandipta Sen) অন্যতম। গত ৭ নভেম্বর বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি। একটি নামী OTT প্ল্যাটফর্মে কর্মরত সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে বছর কয়েক প্রেম করার পর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেত্রী। সন্দীপ্তার প্রাক বিয়ের অনুষ্ঠান থেকে শুরু করে মূল বিয়ের অনুষ্ঠান, সবটা ঘিরেই উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। কনের সাজ থেকে বিয়ের মেনু সবকিছু নিয়েই চর্চা হয়েছে বেশ কিছুদিন ধরে।

Advertisements

সন্দীপ্তা আগেই জানিয়েছিলেন, বিয়ের দিন গোলাপি রঙের বেনারসী পরবেন তিনি। আসলে বিভিন্ন সিরিয়াল সিনেমার জন্য এতবার কনের সাজে সাজতে হয়েছে তাঁকে, যে বাস্তবে বিয়ের দিন লালের বদলে অন্য রঙ বেছে নিয়েছিলেন তিনি। সন্দীপ্তার স্টাইলিস্ট অভিষেক রায় সংবাদ মাধ্যমকে জানান, অভিনেত্রীর পছন্দের কথা মাথায় রেখেই ফুশিয়া পিঙ্ক রঙা বেনারসী শাড়িটি তৈরি করা হয়েছে। সন্দীপ্তার পছন্দ বুঝেই বেনারসীটি কাস্টমাইজ করেন ডিজাইনার মিতান ঘোষ। বেনারসীতে ছিল পুরনো ঘরানার সরু পাড়। আর গোটা শাড়িতে ছিল ছোট ছোট বুটি আর কলকা মোটিফ। সাবেকি বাঙালিয়ানার ধাঁচে ডিজাইন করা শাড়িটি আটপৌরে ভাবে পরেছিলেন অভিনেত্রী।

Advertisements

Advertisements

সন্দীপ্তা চেয়েছিলেন বিয়ের দিন বাঙালিয়ানা বজায় রেখে ছিমছাম ভাবে সাজতে। তাঁর মনমতো করেই ডিজাইন করা হয়েছিল শাড়িটি। এটি তৈরি করতে সময় লেগেছিল প্রায় ৭৩১ ঘন্টা অর্থাৎ ১ মাস। শাড়ির দাম আনুমানিক ৩০ হাজারের আশেপাশে। ফিউশন নয়, বরং মনোক্রোম্যাটিক লুক ক্রিয়েট করতে গোলাপি ব্লাউজেই সেজেছিলেন সন্দীপ্তা। মাথায় ছিল একই রঙের ভেইল।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

সন্দীপ্তার জন্য সাবেকি ডিজাইনের কাস্টমাইজ টায়রা এবং টিকলি তৈরি করেছে জলসাঘর ক্যালকাটা। শাড়ির ডিজাইন মাথায় রেখে এই রূপোর উপরে সোনার জল করা টায়রা টিকলি তৈরি হয়েছে। বিয়ের সাজ সম্পূর্ণ করতে শোলার মুকুট এবং চন্দনের কলকায় সেজেছিলেন সন্দীপ্তা। বিয়েতে অভিনেত্রীর আরো একটি ছবি বেশ ভাইরাল হয়, যেখানে তাঁর পায়ে দেখা যায় স্নিকার্স। তবে স্টাইলিস্ট অভিষেক রায় জানান, বিয়ের অনুষ্ঠানের সময়ে স্নিকার্স পরেননি সন্দীপ্তা। বেশিক্ষণ যাতে হিল জুতো না পরে থাকতে হয়, তাই আরামের জন্য বিয়ে মিটে যাওয়ার পরে স্নিকার্স পরেছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই